শিরোনাম
৩১ মার্চ, ২০২৪ ১৬:২৭

কুয়েত থেকে আসা মামাকে রিসিভ করা হলো না আনাছ ও তানাছের

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

কুয়েত থেকে আসা মামাকে রিসিভ করা হলো না আনাছ ও তানাছের

দুর্ঘটনাকবলিত গাড়ি

কুয়েত থেকে আসা মামাকে আর রিসিভ করা হলো না দুই সহোদর ভাই-বোন আহনাফ আনাছ ও মাশুরা নোকাদ্দেছ তানাছের। মামাকে ঢাকায় বিমান বন্দরে রিসিভ করতে যাওয়ার পথে ময়মনসিংহের তারাকান্দায় এক সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই নিহত হন তারা।

এ ঘটনায় তাদের মা-বাবাও গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। রবিবার সকাল পৌনে ৮টার দিকে তারাকান্দা দক্ষিণ বাজারের জামান ফিলিং স্টেশনের সামনে ঢাকা-শেরপুর আঞ্চলিক মহাসড়কে এ ঘটনা ঘটে। 

জানা যায়, আনাছরা একটি মাইক্রোবাস দিয়ে ঢাকার দিকে যাচ্ছিলেন। আর মিথুন সুপার নামে একটি যাত্রীবাহী বাস শেরপুরের দিকে যাচ্ছিল। একপর্যায়ে জামান ফিলিং স্টেশনের কাছে আসলে উভয়ের গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের যাত্রী সহোদর ভাই আনাছ আহনাফ ও বোন মাশুরা নোকাদ্দেছ তানাছ (১৬) ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় তাদের মা মনিরা ও বাবা মোকাদ্দেছ রহমান দুজনই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তাদের বাড়ি শেরপুরের শ্রীবরদী উপজেলার চরশিমুলচরা গ্রামে।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াজেদ আলী পুলিশের একটি টিমসহ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, বাস ও মাইক্রোবাস দুটি আটক আছে। এ ছাড়া থানা এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর