১৩ এপ্রিল, ২০২৪ ২১:৩০

বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার পথে নৃত্যশিল্পীকে গণধর্ষণ, গ্রেফতার ৫

বাগেরহাট প্রতিনিধি

বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার পথে নৃত্যশিল্পীকে গণধর্ষণ, গ্রেফতার ৫

গ্রেফতার ব্যক্তিরা

বাগেরহাটের মোল্লাহাট উপজেলায় বিয়ে বাড়িতে নৃত্য পরিবেশন শেষে বাড়ি ফেরার পথে এক নৃত্যশিল্পী গণধর্ষণের শিকার হয়েছেন। শুক্রবার রাত ১২টার দিকে উপজেলার ঘাটবিলা গ্রামে উপজেলা চেয়ারম্যানের পরিত্যক্ত টিনসেড ঘরে এ গণধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে পাঁচজনকে গ্রেফতার করেছে।

গ্রেফতার ব্যক্তিরা হলেন-আরমান শেখ (১৯), রাজিব শেখ (১৯), সোহাগ (১৮), নাসির মোল্লা (১৯) ও করিম (২২)। তাদের বাড়ি বাগেরহাটের মোল্লাহাট উপজেলার সরসপুর ও কাহালপুর গ্রামে।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আশরাফুল আলম জানান, ১৯ বছর বয়সী ওই নৃত্যশিল্পী ফকিরহাট উপজেলা সদরে স্বামী ও দেড় বছরের শিশুকে নিয়ে বসবাস করেন। আমন্ত্রণ পেয়ে শুক্রবার সন্ধ্যায় অভিযুক্ত হৃদয়ের বোনের বিয়ের অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করতে মোল্লাহাট উপজেলার সরসপুর গ্রামে যান তিনি।

অনুষ্ঠানে নৃত্য পরিবেশন শেষে রাত ১২টার দিকে অভিযুক্তরা নৃত্যশিল্পীকে ফকিরহাটে পৌঁছে দেওয়ার কথা বলে কৌশলে তার স্বামী ও নৃত্যশিল্পীকে আলাদা-আলাদা মোটরসাইকেলে তুলে রওনা দেয়। পথিমধ্যে উপজেলার ঘাটবিলা গ্রামে মোল্লাহাট উপজেলা চেয়ারম্যান শাহিনুল আলম সানার পরিত্যক্ত টিনসেড ঘরে নিয়ে আটজন মিলে ওই নৃত্যশিল্পীকে ধর্ষণ করে। এরপর অভিযুক্তরা ভুক্তভোগী ও তার স্বামীকে মোটরসাইকেলযোগে এগিয়ে দিতে থাকলে টহল পুলিশ তাদের থামতে বলে।

এসময়ে নৃত্যশিল্পী গণধর্ষণের বিষয়টি জানালে চারজনকে পুলিশ গ্রেফতার করে। সকালে নৃত্যশিল্পী ধর্ষণের ঘটনায় আটজনের নামে মোল্লাহাট থানায় মামলা দায়ের করলে পুলিশ দ্রুত অভিযান চালিয়ে আরও একজনকে গ্রেফতার করে। 

গণধর্ষণের শিকার নৃত্যশিল্পীর ডাক্তারি পরীক্ষার জন্য শনিবার দুপুরে বাগেরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেফতার পাঁচজনকে বিকালে বাগেরহাট আদালতে পাঠানো হয়। অন্য তিন অভিযুক্তকে গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর