১৬ এপ্রিল, ২০২৪ ১৩:৪৮

চাঁপাইনবাবগঞ্জে সর্বজনীন পেনশন স্কিম নিয়ে অবহিতকরণ সভা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জে সর্বজনীন পেনশন স্কিম নিয়ে অবহিতকরণ সভা

চাঁপাইনবাবগঞ্জে উপজেলা পর্যায়ে সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠু ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল বেলা ১১টা থেকে সদর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এ সভার আয়োজন করে সদর উপজেলা প্রশাসন। 

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন। উপজেলা নির্বাহী অফিসার মোছা. তাছমিনা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা ভাইস চেয়ারম্যান তোসিকুল আলম বাবলু ও মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আখতার। 

সর্বজনীন পেনশন সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন সোনালী ব্যাংক পিএলসির প্রিন্সিপ্যাল অফিসার মো. মাহেদুর রহমান, অগ্রণী ব্যাংক পিএলসির এসপিও শামীম আহমেদ ইকবাল ও সিটি ব্যাংকের এরিয়া ম্যানেজার মো. ইকবাল জুবেরী। সভায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, পুরুষ ও মহিলা সদস্য, ইউনিয়ন পরিষদ সচিব, শিক্ষক, এনজিও প্রতিনিধি, সংশ্লিষ্ট ব্যাংকগুলোর প্রতিনিধি, সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও এনজিও প্রতিনিধিরা অংশ গ্রহণ করেন। পরে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে সর্বজনীন পেনশন বিষয়ক ডেল্প ডেস্ক উদ্বোধন করেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর