১৯ এপ্রিল, ২০২৪ ১৬:৫৬

কিশোরগঞ্জে কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জে কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

কিশোরগঞ্জে কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষ্যে শুক্রবার জেলা কৃষক লীগের উদ্যোগে বিভিন্ন কর্মসূচি পালিত হয়।

সকালে জেলা মুক্তিযোদ্ধা সংসদ প্রাঙ্গণে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ এবং পরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে  আলোচনা সভা, কেক কাটা, বস্ত্র বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এম. এ. আফজল। জেলা কৃষক লীগের সভাপতি আহমেদ উল্লাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চুর সঞ্চালনায় বক্তব্য রাখেন কৃষক লীগ কেন্দীয় কমিটির সদস্য আখতারুজামান শিপন, জেলা কৃষক লীগের  সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুর রাজ্জাক, জিয়া উদ্দিন সরকার, যুগ্ম-সাধারণ সম্পাদক আবুল হাসেম,  সাংগঠনিক সম্পাদক এম. এ. হানিফ, আসাদুজ্জামান আসাদ, অর্থ সম্পাদক হুমায়ুন কবির, প্রচার ও প্রকাশনা সম্পাদক এম. এ. আকবর খন্দকার, দপ্তর সম্পাদক দীপক দাস, কৃষি ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক অধ্যক্ষ মাহফুজুর রহমান, হোসেনপুর উপজেলা কৃষক লীগের সভাপতি আখতারুজ্জামান দুলাল, কিশোরগঞ্জ সদর উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম হেভেন, করিমগঞ্জ উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক দ্বীন ইসলাম, কিশোরগঞ্জ শহর কৃষক লীগের সভাপতি আলমগীর হোসেন ও সাধারণ সম্পাদক আল মামুন, তাড়াইল উপজেলা কৃষক লীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন সরকার, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম ভূঁঞা প্রমুখ।

আলোচনা শেষে জাতির জনকের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন করিমগঞ্জ উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক শরীফুল ইসলাম শরিফ।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর