২৭ এপ্রিল, ২০২৪ ১৯:০০

রৌমারী উপজেলা বিএনপির ৩ নেতা বহিষ্কার

কুড়িগ্রাম প্রতিনিধি

রৌমারী উপজেলা বিএনপির ৩ নেতা বহিষ্কার

ইমান আলী ও নাহার শাপলা

আসন্ন প্রথম দফা উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করার অভিযোগে কুড়িগ্রামের রৌমারী উপজেলা বিএনপির তিন নেতাকে বহিষ্কার করা হয়েছে। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বহিষ্কারের বিষয়টি পত্রের মাধ্যমে নিশ্চিত করেছেন।

শনিবার দুপুরে এ বহিষ্কার আদেশ কুড়িগ্রামে জেলা বিএনপির হাতে এসে পৌঁছার পর বিষয়টি নিশ্চিত করেন জেলা বিএনপির সহ-সভাপতি অধ্যাপক শফিকুল ইসলাম বেবু।

বহিষ্কৃতরা হলেন-রৌমারী উপজেলা বিএনপির সহ-সভাপতি ও বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমান আলী। তিনি আবারও উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে দলীয় সিদ্ধান্ত অমান্য করে অংশগ্রহণ করেছেন।

অন্য দুজন হলেন-রৌমারী উপজেলা মহিলা দলের সহ-সভাপতি তাজমিন নাহার শাপলা, যিনি উপজেলা পরিষদের সংরক্ষিত মহিলা আসনের ভাইস চেয়ারম্যান প্রার্থী। অপরজন রৌমারী উপজেলা বিএনপির সদস্য সেকেন্দার আলী চাঙ্গা। তিনি উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করতে যাচ্ছিলেন।

শুক্রবার রিজভীর স্বাক্ষরিত পত্রে উল্লেখ করা হয়, দলীয় সিদ্ধান্ত অমান্য করে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণের সুনির্দিষ্ট অভিযোগ থাকায় বিএনপির গঠনতন্ত্র মোতাবেক তাদের প্রাথমিক সদস্য পদসহ সকল পদ থেকে বহিষ্কার করা হলো।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর