১ মে, ২০২৪ ২১:০৪

ডায়াবেটিক সমিতির সেমিনার অনুষ্ঠিত

কুমিল্লা প্রতিনিধি

ডায়াবেটিক সমিতির সেমিনার অনুষ্ঠিত

'ডায়াবেটিসের ঝুঁকি জানুন, প্রয়োজনীয় ব্যবস্থা নিন' এই স্লোগানকে সামনে রেখে বুধবার কুমিল্লা ডায়াবেটিক হাসপাতাল অডিটোরিয়ামে ব্রাহ্মণপাড়া ডায়াবেটিক সমিতির আয়োজনে, স্বাস্থ্য সেবায় ব্রাক্ষণপাড়া ডায়াবেটিক সমিতির ১৫ বছর উপলক্ষে  বিশেষ সেমিনার ও 'আপনজন সম্মাননা' অনুষ্ঠান  অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে ব্রাহ্মণপাড়া ডায়াবেটিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক প্রিন্সিপাল সেলিম রেজা সৌরভের সঞ্চালনায় এবং সভাপতি অ্যাড. আ.হ.ম তাইফুর আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন
কুমিল্লা বিএমএ সভাপতি ডা. আব্দুল বাকী আনিস, কুমিল্লা মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ ইজাজুল হক, কুমিল্লা জেলার সিভিল সার্জন ডা. নাছিমা আকতার, শিক্ষানুরাগী ও সমাজসেবক মোশাররফ হোসেন খান চৌধুরী । প্রধান বক্তা ছিলেন কুমিল্লা ব্রাক্ষণপাড়া ডায়াবেটিক সমিতির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও অনারারি কনসালটেন্ট  ডা. মোঃ আতাউর রহমান জসীম।

অনুষ্ঠানে নিউরো মেডিসিন ও মেডিসিন বিশেষজ্ঞ ডা.আব্দুল্লাহ আল হাসান, কিডনি বিশেষজ্ঞ ডা. মোহাম্মদ জহির উদ্দিন এবং গাইনি বিশেষজ্ঞ অধ্যাপক ডা. শামীমা আক্তার রেখা ডায়াবেটিসের বিভিন্ন বিষয়ে বিশেষজ্ঞ মতামত প্রদান করেন।

অনুষ্ঠান শেষে আপনজন সম্মাননা (মরণোত্তর) প্রদান করা হয় ব্রাহ্মণপাড়া ডায়াবেটিক সমিতির সাবেক সভাপতি প্রয়াত অ্যাড. আবদুল মতিন খসরু এমপিকে।
উক্ত অনুষ্ঠানে ধন্যবাদ জ্ঞাপন করেন স্কয়ার ফার্মাসিউটিক্যালস পিএলসির আর এস এম মোঃআশিকুর রহমান এবং স্বাগত বক্তব্য রাখেন সমিতির ট্রেজারার অধ্যক্ষ নজরুল ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ডা. একেএম আব্দুস সেলিম, ডা. ইকবাল আনোয়ার, অ্যাড. গোলাম ফারুক,অ্যাড. আবদুল মমিন ফেরদৌস,অ্যাড. জাহাঙ্গীর আলম ভুঁইয়া, সমাজসেবক জুনায়েদ আহমেদ। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর