শিরোনাম
১ মে, ২০২৪ ২১:৩৭

গৃহবধূর বসতঘরে অগ্নিসংযোগ

নোয়াখালী প্রতিনিধিঃ

গৃহবধূর বসতঘরে অগ্নিসংযোগ

জমি নিয়ে বিরোধ ও পূর্ব শত্রুতার জের ধরে নোয়াখালী সুধারামের মতিপুর গ্রামে গৃহবধূ জেসমিন আক্তারের একমাত্র বসতঘরে আগুনে পুড়িয়ে দিয়েছে প্রতিপক্ষরা। বর্তমানে তারা খোলা আকাশের নিচে বসবাস করছে। ঘটনাটি ঘটছে বুধবার ভোর রাতে। গৃহবধূর পরিবার আগুনের তাপে হঠাৎ ঘুম থেকে উঠে দেখে ঘরটি আগুনে জ্বলছে।পরিবারে সদস্যদের নিয়ে আগুন থেকে রক্ষা পেতে ঘর থেকে দৌড়ে বের হয়ে যায়। এই সময় প্রাণে রক্ষা পায় ছোট শিশুসহ পরিবারের সদস্যরা। পরে ফায়ার সার্ভিস আসলে ততক্ষণে আগুনে ঘরটি পুড়ে যায়। আগুনে ২টি স্টিলের আলমিরা, ২টি খাটসহ প্রয়োজনীয় অনেক টাকার ক্ষয়ক্ষতি হয়। ঘটনাটি পুলিশকে জানানো হয়েছে।

গৃহবধূ ভিকটিম জেসমিন ও তার পরিবার জানান, প্রতিপক্ষ আলমগীর হোসেন ও আবুল কালাম দীর্ঘদিন থেকে বিরোধ চলছে। ঘটনার দিন ভোর রাতে আগুনের তাপে ঘর থেকে উঠে দেখি আলমগীর হোসেন ও আবুল কালাম উঠান থেকে দ্রুত পালিয়ে যাচ্ছে। ধারণা করা হচ্ছে তারাই পেট্রল ঢেলে আগুন লাগিয়ে দেয়। তারা আরো জানান এর আগেও তারা গত ২৬ জানুয়ারী সন্ত্রাসী লোকজন নিয়ে আমার জায়গা জবরদখল করে এবং আমাদের কে ঘরের মধ্যে আটকে রাখে নির্যাতন করে পরে ৯৯৯ পুলিশ আসে আমাদেরকে উদ্বার করে। এই নিয়ে পুলিশ সুপারের নিকট লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। সুধারাম থানার এস আই সুধন চন্দ্র বিষয়টি তদন্ত করছেন। 
বর্তমানে আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি। সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মিজানুর রহমান জানান, আমাকে একজন ব্যক্তি বিষয়টি জানিয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর