২ মে, ২০২৪ ১৪:১৮

ফরিদপুরে ২২ বছর পর স্বাচিপের নতুন কমিটি

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে ২২ বছর পর স্বাচিপের নতুন কমিটি

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

ফরিদপুরে দীর্ঘ ২২ বছরে পর অনুষ্ঠিত হলো স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) সম্মেলন। একই সাথে শরিয়তপুর ও রাজবাড়ী জেলার সম্মেলনও অনুষ্ঠিত হয়। 

ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ অডিটোরিয়ামে অনুষ্ঠিত এ সম্মেলনে প্রধান অতিথি ছিলেন মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী আব্দুর রহমান এমপি। বুধবার (০১ মে) জাতীয় ও সংগঠনের পতাকা উত্তোলনের মধ্যদিয়ে এই সম্মেলনের কার্যক্রম শুরু হয়। স্বাচিপ ফরিদপুর জেলা শাখার সভাপতি ডা. এম এ জলিলের সভাপতিত্বে সম্মেলনের শুরুতেই শোকপ্রস্তাব পাঠ করেন সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক ডা. মাহফুজুর রহমান বুলু। 

স্বাগত বক্তব্য রাখেন স্বাচিপের ফরিদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. আ স ম জাহাঙ্গীর চৌধুরী টিটো। এসময় বক্তব্য রাখেন মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী আব্দুর রহমান, স্বাচিপের কেন্দ্রীয় কমিটির সভাপতি ডা. মো. জামাল উদ্দিন চৌধুরী, মহাসচিব অধ্যাপক ডা. কামরুল হাসান (মিলন), জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক, সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফ, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ঝর্না হাসান, সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক প্রফেসর ডা. মো. মোস্তাফিজুর রহমান (রঞ্জু), বঙ্গবন্ধু মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ডা. মাশতুরা মোশাররফ ঐষিকা, সাধারণ সম্পাদক ডা. ইমরুল হাসান জিম প্রমুখ। 
পরে ফরিদপুর ও শরীয়তপুর জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়। রাজবাড়ী জেলার প্রার্থী সংখ্যা বেশি থাকায় পরবর্তীতে কমিটি ঘোষণার কথা জানান কেন্দ্রীয় নেতারা। স্বাচিপের ফরিদপুর কমিটির সভাপতি হলেন ডা. আ স ম জাহাঙ্গীর চৌধুরী টিটো ও সাধারণ সম্পাদক ডা. গনপতি বিশ্বাস (শুভ)। শরীয়তপুর জেলার সভাপতি ডা.মনিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক ডা. শেখ মোস্তফা।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর