২ মে, ২০২৪ ১৯:৫১

বিয়ে বাড়িতে কাজীর সহকারীকে চড়, ভিডিও ভাইরাল

মাদারীপুর প্রতিনিধি

বিয়ে বাড়িতে কাজীর সহকারীকে চড়, ভিডিও ভাইরাল

মাদারীপুরের শিবচরে বিয়ে বাড়িতে নিকাহ রেজিস্ট্রারে সহকারীকে চড় মারার ঘটনা ঘটেছে। ফেসবুকে ভাইরাল ভিডিওতে নিকাহ রেজিস্ট্রারের কনের স্বাক্ষর নেওয়াকে কেন্দ্র কথা কাটাকাটির একপর্যায়ে বিএনপি নেতা সাবেক পৌর কাউন্সিলর শাহাদাত হোসেন খান মো. ইসলাম শরীফকে কয়েকটি থাপ্পড় মারেন। 

 এ ঘটনায় শিবচর থানায় অভিযোগ করেছেন ভুক্তভোগী কাজীর অফিস সহকারী। তবে সাবেক পৌর কাউন্সিলর ঘটনার জন্য কাজীর অফিস সহকারীর দুর্ব্যবহারকে দায়ী করেছেন।

থানায় লিখিত অভিযোগ ও স্থানীয়রা জানান, শিবচর পৌরসভার ২নং ওয়ার্ডের শিবরায়ের কান্দি গ্রামের আব্দুস সালাম খানের ছেলে পারভেজ খানের সাথে একই পৌরসভার ৮ নং ওয়ার্ডের এক তরুণীরর বিবাহের দিন ছিল বুধবার। এদিন অন্যান্য আনুষ্ঠানিকতা শেষে বিকালে নিকাহ রেজিস্ট্রারের কাজ শুরু করেন কাজীর অফিস সহকারী ইসলাম শরীফ। কাজীর অফিস সহকারী মো. ইসলাম শরীফ কনের স্বাক্ষর আনার কথা বললে ওই বিএনপি নেতা সাবেক পৌর কাউন্সিলর শাহাদাত হোসেন খান কনের স্বাক্ষর তার বাবা দিলেই হবে বলে জানায়। কিন্তু সহকারী রেজিস্ট্রার কনের স্বাক্ষর ছাড়া নিকাহ রেজিস্ট্রার সম্পন্ন হবে না জানালে শাহাদাত হোসেন খান উত্তেজিত হয়ে ওঠেন। একপর্যায়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় সাবেক পৌর কাউন্সিলর কাজীর সহকারী মো. ইসলাম শরীফকে চড় মারেন। এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়। 

 কাজীর সহকারী মো. ইসলাম শরীফ বাদী হয়ে বুধবার রাতেই বিএনপি নেতা সাবেক পৌর কাউন্সিলর শাহাদাত হোসেন খানকে আসামি করে শিবচর থানায় একটি অভিযোগ করেছেন। 

ভুক্তভোগী মো. ইসলাম শরীফ বলেন, শাহাদাত কমিশনার কনের পরবর্তীতে তার বাবাকে দিয়ে স্বাক্ষর করিয়ে কাবিন করাতে চান। আমি না করলে তিনি আমাকে চড় মারেন। 

অভিযুক্ত সাবেক পৌর কাউন্সিলর শাহাদাত হোসেন খান বলেন, আমি উনাকে বলি, আপনি সবার স্বাক্ষর নিয়ে কাজটা এগিয়ে রাখেন। কিন্তু তিনি কনের স্বাক্ষর নিজে গিয়ে নিতে চান। এটা আমাদের ধর্মীয়ভাবেও জায়েজ না। আর ব্যবহারও খুব খারাপ করেছেন। তাই ভুল বোঝাবুঝি হয়। পরে সমাধানও হয়। 

শিবচর থানার ওসি সুব্রত গোলদার বলেন, বিষয়টা আমরা তদন্ত করছি। দোষীর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। 

বিডিপ্রতিদিন/কবিরুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর