২ মে, ২০২৪ ২০:১০

বাজার থেকে ফেরার পথে বৃদ্ধের মৃত্যু

নেত্রকোনা প্রতিনিধি

বাজার থেকে ফেরার পথে বৃদ্ধের মৃত্যু

নেত্রকোনার মদনে বাজার থেকে ফেরার পথে আব্দুস সাত্তার (৭২) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকালে মদন উপজেলার দেওয়ান বাজারে কেনাকাটা করে বাড়ি ফিরছিলেন তিনি। এ সময় মদন বাজার মুক্তিযোদ্ধা মোড়ে অটো রিকশার মধ্যেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। দ্রুত অন্য যাত্রীরা স্থানীয়দের সহায়তায় মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

বৃদ্ধ আব্দুস সাত্তার উপজেলার পরশখিলা ভাটিপাড়া গ্রামের মৃত সিরাজ আলীর ছেলে। পরিবার ও স্থানীয় সূত্র জানা গেছে, উপজেলার দেওয়ান বাজারে বৃহস্পতিবার সাপ্তাহিক হাট বসে। গ্রামের হাট থেকে নিত্য প্রয়োজনীয় জিনিস কেনার জন্য তিনি হাটে যান। কেনাকাটা শেষে তিনি অটোরিকশা দিয়ে বাড়ি ফিরছিলেন।

পথিমধ্যে মদন বাজার মুক্তিযোদ্ধা চৌরাস্তা মোর এলাকায় আসার পর প্রচণ্ড তাপদাহে জ্ঞান হারিয়ে অটো রিকশায় পড়ে যান। পরে স্থানীয়দের সহায়তায় অন্যান্য যাত্রীরা তাকে উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

আব্দুস সাত্তারের ভাতিজা স্কুল শিক্ষক মো. ওয়াদুদ মিয়া জানান, আমার চাচা বাজার করে বাড়ি ফেরার পথে প্রচণ্ড গরমে স্ট্রোক করে মৃত্যুবরণ করেছেন। 

মদন থানার ওসি উজ্জ্বল কান্তি সরকার বলেন, হয়ত স্বাভাবিক মৃত্যু। অন্যথায় আমাদের কাছে খবর আসতো। 

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর