২ মে, ২০২৪ ২১:৩১
উপজেলা পরিষদ নির্বাচন

চেয়ারম্যান পদে আশুগঞ্জ-বাঞ্ছারামপুর উপজেলায় ১১ প্রার্থীর মনোনয়ন দাখিল

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

চেয়ারম্যান পদে আশুগঞ্জ-বাঞ্ছারামপুর উপজেলায় ১১ প্রার্থীর মনোনয়ন দাখিল

তৃতীয় দফার উপজেলা পরিষদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ ও বাঞ্ছারামপুর উপজেলায় চেয়ারম্যান পদে ১১ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। এরমধ্যে আশুগঞ্জ উপজেলায় ৮ জন এবং বাঞ্ছারামপুর উপজেলায় ৩ জন প্রার্থী চেয়ারম্যান পদে তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।

আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যানপদে মনোনয়নপত্র দাখিলকারীরা হলেন- বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. হানিফ মুন্সী, সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. আনিসুর রহমান, সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির বহিষ্কৃত নেতা ও সাবেক সভাপতি মো. আবু আসিফ আহমেদ, উপজেলার সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. সালাউদ্দিন, উপজেলার দুর্গাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. জিয়াউল করিম খাঁন, মো. শাহ আলম, মো. জসিম উদ্দিন ও মো. শাহবুদ্দিন। আশুগঞ্জ উপজেলায় চেয়ারম্যানপদে মনোনয়নপত্র দাখিলকারী ৮ জনের মধ্যে একজন বিএনপির বহিষ্কৃত নেতা ও বাকি ৭ জন  আওয়ামীপন্থি।

এছাড়াও আশুগঞ্জ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে ৮ জন, সংরক্ষিত ভাইস চেয়ারম্যান পদে তিনজন মনোনয়নপত্র দাখিল করেছেন।

বাঞ্ছারামপুর উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলকারীরা হলেন- বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. সিরাজুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম ও এ.বি.এম আলী কাউছার। 

এছাড়াও বাঞ্ছারামপুর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে দুইজন এবং সংরক্ষিত ভাইস চেয়ারম্যান পদে তিনজন মনোনয়নপত্র দাখিল করেন।

নির্বাচনের রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) জেসমিন সুলতানা পপি এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আগামী ২৯ মে দুই উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর