৩ মে, ২০২৪ ০২:২৪

একই পরিবারের তিনজন অপহরণ, ৮ ঘণ্টা পর উদ্ধার

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

একই পরিবারের তিনজন অপহরণ, ৮ ঘণ্টা পর উদ্ধার

কক্সবাজারের টেকনাফে একই পরিবারের তিনজনকে অপহরণ করার ৮ ঘণ্টা পর উদ্ধার করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার ভোর রাতে পাহাড়ি এলাকায় ধান ক্ষেত পাহারা দিতে গিয়ে অপহরণের শিকার হন তারা।

অপহৃতরা হলেন-হ্নীলা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মুচনী গ্রামের আশরাফ জামানের ছেলে নীর আহমেদ (৬০), হাবিবুর রহমান (৫৫) ও তার ছেলে নুর ফয়েজ (১৩)। তারা একই পরিবারের সদস্য।

স্থানীয় ইউপি সদস্য মো. আলী অপহরণের বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো হ্নীলা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মুচনী গ্রামের বাসিন্দা নীর আহমেদ, হাবিবুর রহমান ও তার কিশোর ছেলে নুর ফয়েজ নিবন্ধিত রোহিঙ্গা ক্যাম্প ও এপিবিএন’র কার্যালয়ের পেছনে পশ্চিমের পাহাড়ের পাদদেশে ধান ক্ষেতে পাহারা দিচ্ছিলেন। এসময় বৃহস্পতিবার ভোর রাত তিনটার দিকে একদল দুর্বৃত্ত তাদের অস্ত্রের মুখে জিম্মি করে অপহরণ করে।

উল্লেখ্য যে, অপহৃত হাবিবুর রহমান গত ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাও করেছিলেন। তিনি ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি।

হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী জানান, ৯ নম্বর ওয়ার্ডে একই পরিবারের তিনজন অপহরণ হয়েছে। শুনলাম হাবিবুর রহমান ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি।

এদিকে, এলাকার চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলীর নির্দেশে স্থানীয় জনসাধারণ এলাকায় বিক্ষোভ করে রোহিঙ্গাদের চলাফেরায় নিষেধাজ্ঞা আরোপ করলে এলাকাবাসীর সংঘবদ্ধ প্রচেষ্টার মুখে একপর্যায়ে অপহরণকারীরা পালিয়ে যেত বাধ্য হয়। পরে এলাকাবাসী অপহৃতদের ৮ ঘণ্টা পর তাদের আস্তানা থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে।

বিডি প্রতিদিন/এমআই

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর