৩ মে, ২০২৪ ২০:৪৩

নসিমন-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নারী নিহত

নরসিংদী প্রতিনিধি

নসিমন-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নারী নিহত

প্রতীকী ছবি

নরসিংদীর রায়পুরায় রডবোঝাই নসিমনের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক নারীর মৃত্যুুুুুু হয়েছে। বুকে-পেটে রড ঢুকে তার মৃত্যু হয়। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও দুইজন। শুক্রবার বিকালে উপজেলার শ্রীরামপুর বাজারের জনতা ব্যাংকসংলগ্ন সড়কে এই দুর্ঘটনা ঘটে। 

নিহত নারীর নাম শেফালি আক্তার (২০)। তিনি রায়পুরার চরাঞ্চল বাঁশগাড়ী ইউনিয়নের চরমেঘনা গ্রামের মো. মোস্তফা মিয়ার স্ত্রী। নরসিংদী সদর হাসপাতালে পাঁচ দিন বয়সী অসুস্থ ছেলেকে ডাক্তার দেখিয়ে বাড়ি ফিরছিলেন তিনি। এছাড়া দুর্ঘটনায় গুরুতর আহত দুইজন বীর মুক্তিযোদ্ধার হলেন- নজরুল ইসলাম ও আবুল হাসেম। তারা তিনজনই দুর্ঘটনাকবলিত সিএনজিচালিত অটোরিকশার যাত্রী ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, নরসিংদী শহরের আরশীনগর থেকে একটি সিএনজিচালিত অটোরিকশায় হতাহত ব্যক্তিরাসহ পাঁচজন রায়পুরা যাচ্ছিলেন। সিএনজিটি শ্রীরামপুর বাজারসংলগ্ন জনতা ব্যাংকের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা রডবোঝাই নসিমনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। 

এতে নসিমনের রড শেফালির বুকে-পেটে-হাতে, নজরুল ইসলামের ডান হাতে এবং আবুল হাসেমের দুই হাতে ঢুকে যায়। গুরুতর আহত অবস্থায় ওই তিনজনকে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নেন স্থানীয় লোকজন। কিছুক্ষণের মধ্যেই চিকিৎসাধীন অবস্থায় শেফালির মৃত্যু হয়। আহত দু’জন বীর মুক্তিযোদ্ধাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর জাতীয় অর্থোপেডিক ও পুনর্বাসন প্রতিষ্ঠানে রেফার্ড করা হয়েছে। 

রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আবদুল্লাহ আল মামুন জানান, দুর্ঘটনায় নিহত নারীর বুকের ডান দিকে ও পেটের বাম দিকে লোহার রড ঢুকে গিয়েছিল। এছাড়া তার শরীরের আরও কয়েক জায়গায় ক্ষত দেখা গেছে। হাসপাতালে আনার ১০-১২ মিনিটের মধ্যেই অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।

রায়পুরা থানার উপপরিদর্শক আরিফ রব্বানী জানান, নিহত শেফালি আক্তারের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

বিডিপ্রতিদিন/কবিরুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর