৬ মে, ২০২৪ ০৯:২৬
প্রশাসন সতর্ক অবস্থানে

শেষ মুহূর্তে প্রচার প্রচারণায় জমে উঠেছে সূবর্ণচর ইউপি নির্বাচন

নোয়াখালী প্রতিনিধি

শেষ মুহূর্তে প্রচার প্রচারণায় জমে উঠেছে সূবর্ণচর ইউপি নির্বাচন

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

নোয়াখালী সূবর্ণচর উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তে প্রার্থীদের নির্বাচনী প্রচারণা জমজমাট। সকাল থেকে গভীর রাত পযর্ন্ত চলছে দুই চেয়ারম্যান প্রার্থী ও সমর্থকদের প্রচারণা ও উঠান বৈঠক।  

নির্বাচনে চেয়ারম্যান পদে তরুন প্রার্থী নোয়াখালী-৪ (সদর-সূবর্ণচর) আসনের এমপি একরামুল করিম চৌধুরীর পুত্র আতাহার ইশরাক সাবাব চৌধুরী ও জেলা আওয়ামী লীগের সভাপতি আ ন ম খায়রুল আনম চৌধুরী সেলিম প্রার্থী রয়েছেন। শেষ মুহুর্তে দুই প্রার্থীই নির্বাচনী প্রচারণা ও উঠান বৈঠক চলছে। 

এই উপজেলায় ৮টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২ লাখ ২৫ হাজার ১৮৮ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ১৯ হাজার ৫৭৮ এবং মহিলা ভোটার ১ লাখ ৫ হাজার ৬০৯ জন। মোট ভোট কেন্দ্রর সংখ্যা ৬১টি। 

আগামী ৮ মে প্রথম ধাপে এই নির্বাচন অনুষ্ঠিত হবে। জয়ের ব্যাপারে দুই প্রার্থীই আশাবাদী। নির্বাচনকে ঘিরে চলছে অভিযোগ পাল্টা অভিযোগ। তবে সাধারণ ভোটাররা চান সুষ্ঠ নির্বাচন। ঝুঁকিপূর্ণ কেন্দ্র নিয়ে আশঙ্কায় রয়েছেন তারা। 

নোয়াখালী জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান জানান, সুষ্ঠ ও নিরপক্ষ নির্বাচন করার জন্য সকল প্রস্তুতি শেষ পর্যায়ে। ঝুঁকিপূর্ণ ইউনিয়ন ও কেন্দ্র গুলোর আশপাশে চেক পোষ্ট বসানো হবে। যেন বহিরাগত বা কোনও অবাঞ্ছিত ব্যক্তি নির্বাচনীয় এলাকায় প্রবেশ করতে না পরে। প্রশাসন সতর্ক থাকবে।

                                                                   
বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর