৬ মে, ২০২৪ ১৭:৫৬

জয়পুরহাটে দুই চেয়ারম্যান প্রার্থীর একই স্থানে পথসভাকে কেন্দ্র করে উত্তেজনা

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটে দুই চেয়ারম্যান প্রার্থীর একই স্থানে পথসভাকে কেন্দ্র করে উত্তেজনা

জয়পুরহাটের কালাইয়ে দুই চেয়ারম্যান প্রার্থী একই স্থানে একই সময়ে পথসভাকে কেন্দ্র করে উত্তেজনা বিরাজ করছে। 

সোমবার বিকেল তিনটায় কালাই পৌরশহরের বাসটার্মিনাল এলাকায় চেয়ারম্যান প্রার্থী তৌফিকুল ইসলাম তালুকদার বেলাল (আনারস) ও মিনফুজুর রহমান মিলন (মোটরসাইকেল) প্রতীকের এই সভার আয়োজন করেন। দুই পথসভাকে ঘিরে অপ্রীতিকর ঘটনা এড়াতে দুই প্রার্থীকে জেলা প্রশাসনের পক্ষ থেকে একই স্থানে নির্বাচনী কোনো সভা সমাবেশ না করতে নির্দেশ দেন। প্রথম ধাপে আগামী ৮ মে কালাই উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। আজ সোমবার মধ্যে রাত থেকে নির্বাচনী প্রচার-প্রচারণা শেষ হবে।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াসিম আল-বারী বলেন, দুই চেয়ারম্যান পদপ্রার্থী মিনফুজুর রহমান ও  তৌফিকুল ইসলাম তালুকদার বেলাল একই সময়ে একই স্থানে পথসভা আয়োজন করেছেন। নির্বাচনী পথসভা ঘিরে অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

রির্টানিং ও জেলা নির্বাচন অফিসার মুহা. ফজলুল করিম বলেন, কালাইয়ে একই স্থানে একই সময়ে দুই চেয়ারম্যান প্রার্থীর পথসভা আয়োজনের কথা জেনেছি। দুই চেয়ারম্যান প্রার্থীকে জেলা প্রশাসকের কার্যালয়ে ডেকে বৈঠকের পর নিষেধ করা হয়েছে।

জেলা প্রশাসক সালেহীন তানভীর গাজী বলেন, নির্বাচনী প্রচার-প্রচারণা শেষ দিন হওয়ায় দুই পক্ষের কেউই উপজেলার কোনো স্থানে বড় কোনো সভা সমাবেশ করতে পারবেন না। কেবলমাত্র জনসংযোগ করতে পারবেন তারা।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর