৮ মে, ২০২৪ ১৬:৪১

গলাচিপা উপজেলা নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি

গলাচিপা উপজেলা নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা

পটুয়াখালীর গলাচিপায় আগামী ২১ মে ষষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন উপলক্ষে সংশ্লিষ্ট কর্মকর্তা এবং প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন জেলা প্রশাসক মো. নূর কুতুবুল আলম। বুধবার সকাল ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল হেলালের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার মো. সাইদুল ইসলাম ও সিনিয়র জেলা নির্বাচন অফিসার খান আবি শাহানুর খান।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মো. নাসিম রেজা, সহকারী পুলিশ সুপার (গলাচিপা সার্কেল) মো. মোর্শেদ তোহা, গলাচিপা থানার অফিসার ইনচার্জ মো. ফেরদাউস আলম খান, গলাচিপা প্রেস ক্লাব সভাপতি সমিত কুমার দত্ত মলয় প্রমুখ।

এছাড়া নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা, নির্বাচনে প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা ও সাংবাদিকরা সভায় উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক নূর কুতুবুল আলম বলেন, নির্বাচনে কোনো প্রার্থী প্রভাব বিস্তার করতে পারবে না। সকলকে নির্বাচনি আচরণবিধি মেনে চলতে হবে। নির্বাচন সংশ্লিষ্ট সকল কর্মকর্তাকে নিরপেক্ষ অবস্থানে থেকে নির্বাচনি দায়িত্ব পালন করতে হবে। অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন জিরো টলারেন্স।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর