৮ মে, ২০২৪ ২০:০০

ফুলগাজী উপজেলায় হারুন মজুমদার বিজয়ী

ফেনী প্রতিনিধি

ফুলগাজী উপজেলায় হারুন মজুমদার বিজয়ী

মো. হারুন মজুমদার

ফেনীর ফুলগাজী উপজেলা পরিষদ নির্বাচন উচ্ছ্বাসহীনভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচেন মোট ভোট পড়েছে ৩৫,৩৩০ ভোট। ভোটের হার ২৭.৭৫ শতাংশ।

নির্বাচনে উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মো. হারুন মজুমদার। তিনি পেয়েছেন ২৭৬৩৫ ভোট। নিকটতম প্রতদ্বন্দ্বী প্রার্থী জাফর উল্যা ভূঞা পেয়েছেন ৭৭৫ ভোট।  

ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছে সাবেক ভাইস চেয়ারম্যান অনিল বনিক। তিনি পেয়েছেন ১১০৮৯ ভোট। অপরদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আগেই নির্বাচিত হয়েছেন সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মঞ্জুরা আজিজ।

নির্বাচিত চেয়ারম্যান হারুন মজুমদার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদ্য পদত্যাগকারী আনন্দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

নির্বাচন চলাকালে ফুলগাজীর বিভিন্ন কেন্দ্র জাল ভোট দেওয়ার চেষ্টা ও সন্দেহজনভাবে ঘোরাঘুরির কারণে মোট ১১ জনকে আটক করা হয়েছে। তিনটি কেন্দ্র থেকে ২৯টি সিল দেওয়া ব্যালট পেপার জব্দ করা হয়েছে।

এদিকে জেলার পরশুরাম উপজেলায় ভোট গ্রহণের কথা থাকলেও চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে সবাই বিনাপ্রতিদ্বন্দ্বিতায় সকল প্রাথী আগেই নির্বাচিত হওয়ায় সেখানে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়নি। পরশুরামে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ফিরোজ আহম্মদ মজুমদার, ভাইস চেয়ারম্যান এম সফিকুল হোসেন মহিম ও মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন সামছুন নাহার পাপিয়া। 

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর