৮ মে, ২০২৪ ২১:৩২

মেহেরপুরে উপজেলা নির্বাচনে নির্বাচিত যারা

মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুরে উপজেলা নির্বাচনে নির্বাচিত যারা

মেহেরপুর সদর ও মুজিবনগর উপজেলার নির্বাচনে আনারুল ইসলাম ও আমাম হোসেন মিলু বেসরকারিভাবে নির্বাচিত হয়েছে । বুধবার জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ ওয়ালীউল্লাহ তার নিজ কার্যালয়ে আনারুল ইসলাম ও আমাম হোসেন মিলুকে নির্বাচিত বেসরকারিভাবে ঘোষণা করেন। 

মেহেরপুর সদর উপজেলা:  আনারুল ইসলাম (মোটরসাইকেল) ৪০১২৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি অ্যাড ইব্রাহিম শাহিন (কাপ পিরিচি) পেয়েছেন ১০৫০৭ ভোট। ভাইস চেয়ারম্যান পদে আবুল হাশেম (চশমা)  ৩৬১৮৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছে। মহিলা ভাইস চেয়ারম্যান পদে লতিফুন নেছা লতা (বৈদ্যুতিক পাখা) ৩৪৬৪৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

মুজিবনগর

মুজিবনগর উপজেলা পরিষদ নির্বাচনে আমাম হোসেন মিলু (আনারস) ১৭০৬৩ ভোট পেয়ে বেসরকরিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মুজিব নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম তোতা (কাপ পিরিচ) পেয়েছেন ১৫১০০ ভোট ।

ভাইস চেয়ারম্যান পদে বিএম জাহিদ হাসান (টিউবওয়েল) ২০৬৫৬২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।  মহিলা ভাইস চেয়ারম্যান পদে তকলিমা খাতুন (কলস) প্রতীকে ২০০৫৮ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর