৯ মে, ২০২৪ ১৫:২৮

জয়পুরহাটের তিন উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটের তিন উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

জয়পুরহাটের তিন উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীরা। কালাইয়ে মিনফুজুর রহমান মিলন, ক্ষেতলালে দুলাল মিয়া সরদার ও আক্কেলপুরে মোকছেদ আলী মন্ডল বিজয়ী হয়েছেন।

বুধবার সকাল ৮টা থেকে ১০৯টি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়। বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ সম্পন্ন করা হয়। রাতেই জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মো. ফজলুল করিম ফলাফলের বিষয়টি নিশ্চিত করেছেন।

কালাই উপজেলায় চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিনফুজুর রহমান মিলন মোটরসাইকেল মার্কায় ৪২ হাজার ৪৫৪টি ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আনারস মার্কার তৌফিকুল ইসলাম তালুকদার বেলাল পেয়েছেন ৩০ হাজার ৯৪৩টি ভোট।

ক্ষেতলাল উপজেলায় ক্ষেতলাল পৌর আওয়ামী লীগের সভাপতি দুলাল মিয়া সরদার দোয়াত কলম মার্কায় ৩০ হাজার ৪০০টি ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ নেতা তাইফুল ইসলাম তালুকদার পেয়েছেন ২২ হাজার ৯০০টি ভোট।

আক্কেলপুর উপজেলায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোকসেদ আলী মন্ডল মোটরসাইকেল মার্কায় ১৯ হাজার ৫৩৯টি ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ওয়ার্কার্স পার্টির সরদার নুরুন্নবী আরিফ আনারস মার্কায় পেয়েছেন ৩ হাজার ১৮৮টি ভোট।

বিডি প্রতিদিন/এমআই

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর