১১ মে, ২০২৪ ১১:৩৭

নরসিংদীতে দুর্ঘটনায় অড সিগনেচার ব্যান্ডের গায়ক নিহত

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীতে দুর্ঘটনায় অড সিগনেচার ব্যান্ডের গায়ক নিহত

আহাসান তানভীর পিয়াল

নরসিংদী সদর উপজেলার পাঁচদোনায় যাত্রীবাহী বাসের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ব্যান্ড দল অড সিগনেচারের সদস্য আহাসান তানভীর পিয়াল (২৬) মারা গেছেন। এ ঘটনায় মাইক্রোবাসের চালক আবদুস সালামও মারা যান।

শনিবার ভোরে ঢাকা-সিলেট মহাসড়কের পাঁচদোনার ড্রিম হলিডে পার্কের সামনে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় ব্যান্ড দলটির আরও তিন সদস্য আহত হয়েছেন। সিলেটের এমসি কলেজের একটি অনুষ্ঠানে গান গাইতে যাচ্ছিলেন তারা।

আহত অন্য তিনজন হলেন সাকিন (২৬), আকিব (২৬) ও অমিতাভ (২৭)। তারা তিনজনই ব্যান্ডের সদস্য।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, আজ ভোর ৫টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা একটি মাইক্রোবাস সিলেটের উদ্দেশ্যে যাত্রা করে। পরে ভোর ৬টার দিকে পাঁচদোনা ড্রিম হলিডে পার্কের সামনে পৌঁছালে ঢাকা অভিমুখী যাত্রীবাহী বাস ওভারটেক করতে গিয়ে মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অড সিগনেচারের সদস্য আহাসান তানভীর পিয়াল (২৬) ও মাইক্রোবাসের চালক আবদুস সালাম মারা যান।

পরে স্থানীয় লোকজন মাইক্রোবাসের ভেতর থেকে আহত তিনজনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠান। পরে খবর পেয়ে মাধবদী ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে দুমড়ে-মুচড়ে যাওয়া মাইক্রোবাস কেটে দু’জনের লাশ উদ্ধার করেন। এর আগেই মাইক্রোবাসকে চাপা দিয়ে বাসটি পালিয়ে যায়।

মাধবদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার খাইরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দু’জনের মরদেহ উদ্ধার করে মাধবদী থানায় হস্তান্তর করেছি। এ ঘটনায় আরও তিন জন আহত হয়েছেন। তবে আমরা ঘটনাস্থলে যাওয়ার আগেই স্থানীয়রা আহতদের আশপাশের হাসপাতালে নিয়ে ভর্তি করে। কোন বাসের সাথে এই দুর্ঘটনা ঘটেছে সেটি নিশ্চিত করতে পারেনি মাধবদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার খাইরুল আলম। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর