১২ মে, ২০২৪ ২০:৫৪

চাঁদপুরে এসএসসি পরীক্ষায় শীর্ষে হাসান আলী বিদ্যালয়

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরে এসএসসি পরীক্ষায় শীর্ষে হাসান আলী বিদ্যালয়

চাঁদপুরে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষার প্রকাশিত ফলে কুমিল্লা শিক্ষাবোর্ডে চাঁদপুর জেলা সদরে ফলাফলে শীর্ষ রয়েছে হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়। দ্বিতীয় অবস্থানে রয়েছে আল-আমিন একাডেমি স্কুল এন্ড কলেজ এবং তৃতীয় অবস্থানে রয়েছে মাতৃপীঠ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়। রবিবার দুপুরে এসকল বিদ্যালয় থেকে প্রাপ্ত ফলাফলে এসব তথ্য জানা গেছে।

হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান, মানবিক ও ব্যবসায় শিক্ষা বিভাগে পরীক্ষায় ২০৯ জন শিক্ষার্থী অংশগ্রহন করেছে। উত্তীর্ণ হয়েছে ২০৮ জন। পাশের হার ৯৯.৫২%। জিপিএ-৫ পেয়েছে ১৭৮ জন। আল-আমিন একাডেমি স্কুল এন্ড কলেজ থেকে বিজ্ঞান, মানবিক ও ব্যবসায় শিক্ষা বিভাগে পরীক্ষায় ৮০৮ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেছে। উত্তীর্ণ হয়েছে ৭৮৬ জন। পাশের হার ৯৭.১৫%। জিপিএ-৫ পেয়েছে ২১৬ জন। মাতৃপীঠ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান, মানবিক ও ব্যবসায় শিক্ষা বিভাগে ২৩২ জন পরীক্ষায় অংশগ্রহণ করে। উত্তীর্ণ হয়েছে ২২৩ জন। পাশের হার ৯৬.৫৪%। জিপিএ-৫ পেয়েছে ৯৮ জন। 

হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: দেলোয়ার হোসেন বলেন, বরাবরই আমাদের বিদ্যালয় ভালো ফলাফল করে। শিক্ষক, অভিভাবকসহ সকলের আন্তরিক প্রচেষ্টায় আমাদের এই অর্জন।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর