শিরোনাম
১৩ মে, ২০২৪ ১৩:২২

চাচাতো ভাইয়ের মারধরে ভাইয়ের মৃত্যুর অভিযোগ

সিরাজগঞ্জ প্রতিনিধি

চাচাতো ভাইয়ের মারধরে ভাইয়ের মৃত্যুর অভিযোগ

সিরাজগঞ্জের বেলকুচিতে নির্বাচনের ফলাফল নিয়ে ভাই-ভাতিজাদের মধ্যে তর্কাতর্কির জেরে মারধরে আহত আব্দুল আলিম (৫০) মারা গেছেন। ৪ দিন চিকিৎসাধীন থাকার পর সোমবার ভোরে ঢাকার একটি হাসপাতালে আব্দুল আলিম মারা যান।

মৃত আব্দুল আলিম বেলকুচি উপজেলার দৌলতপুর ইউনিয়নের মামুদপুর গ্রামের মৃত হায়দার আলীর ছেলে। এ ঘটনায় পুলিশ ৩ জনকে আটক করেছে। আটককৃতরা হলো-মামুদপুর গ্রামের মৃত একরাম আলীর ছেলে চানমিয়া ও তার ভাই হাজী আবুল হোসেন ও চানমিয়ার ছেলে রাসেল। 

স্থানীয়রা ও মৃতের স্বজনরা জানান, ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে বেলকুচি উপজেলা পরিষদ নির্বাচনে আব্দুল আলিম এনায়েতপুর থানা আওয়ামী লীগের অর্থবিষয়ক সম্পাদক ও মোটরসাইকেল প্রার্থী বদিউজ্জামান বদি ফকিরের পক্ষে কাজ করেন। তার চাচাতো ভাই চানমিয়া, আবুল হোসেন, আবুল হোসেনের ছেলে রুহুল আমিন, রুবেল ও চানমিয়ার ছেলে রাসেল বেলকুচি উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য দোয়াতকলম প্রার্থী ইঞ্জিনিয়ার আমিনুল ইসলামের পক্ষে কাজ করেন।নির্বাচনের দিন ৮মে সন্ধ্যায় ফলাফল ঘোষণার আগেই আব্দুল আলিম ও তার চাচাতো ভাই ও ভাতিজাদের মধ্যে কামারপাড়া বাসস্ট্যান্ডের সামনে জয়-পরাজয় নিয়ে তর্কাতর্কি হয়। এর একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি হয়। মারধরে আলিমের শরীরের বিভিন্নস্থানে জখম হয়।

পরে আব্দুল আলিমকে এনায়েতপুরে খাজা ইউনুছ আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। প্রাথমিক চিকিৎসা শেষে পরদিন আলিমকে বাড়িতে নিয়ে আসা হয়। একদিন পর ফের অসুস্থ বোধ করলে তাকে প্রথমে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়। পরে সেখান থেকে ঢাকার ধানমন্ডি একটি হাসপাতালে নেওয়া হলে সোমবার ভোর চারটার দিকে আব্দুল আলিম মারা যান। 

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, নির্বাচনকে কেন্দ্রে করে ভাই-ভাতিজাদের মধ্যে মারামারি হয়েছে। দুইপক্ষ দুজনের সমর্থক ছিল। আহত অবস্থায় আব্দুল আলিম মারা গেছেন। মৃতের মরদেহ সকালে ঢাকা থেকে সরাসরি থানায় নিয়ে আসা হয়েছে। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আব্দুল আলীমের ভাই বাদী হয়ে মামলা দায়ের করেছে। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। 

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর