১৪ মে, ২০২৪ ১৫:৫১

চাঁদপুরে ভোট কেন্দ্রে এজেন্ট ঢুকতে বাধা, হুমকি ও সমর্থকদের মারধরের অভিযোগ

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরে ভোট কেন্দ্রে এজেন্ট ঢুকতে বাধা, হুমকি ও সমর্থকদের মারধরের অভিযোগ

ভোট কেন্দ্রে এজেন্ট ঢুকতে না দেয়ার হুমকি, পোস্টার-ব্যানার ছিঁড়ে ফেলা ও সমর্থকদের মারধরের অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছেন চাঁদপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী (দোয়াত-কলম প্রতীক) আইয়ুব আলী বেপারী।

মঙ্গলবার দুপুরে চাঁদপুর প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বলেন, সদর উপজেলার কয়েকটি ইউনিয়ন এবং পৌরসভার কয়েকটি ওয়ার্ডে নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ করতে গিয়ে কর্মী-সমর্থকরা প্রতিনিয়ত বাধা, হুমকি ও প্রতিপক্ষ প্রার্থীর সমর্থকদের হামলার সম্মুখীন হচ্ছেন।  

পৌরসভার ১৫নং ওয়ার্ড এবং তরপুরচন্ডী ও কল্যাণপুর ইউনিয়নে কোন নির্বাচনী প্রচারণা চালানো যাচ্ছে না। এসব এলাকায় তার নির্বাচনী কোন পোস্টার, ব্যানার নেই। এক প্রতিদ্বন্দ্বি প্রার্থী ও তার সমর্থকরা পৌরসভার ১৫নং ওয়ার্ড ও তরপুরচন্ডী এলাকায় আধিপত্য বিস্তার করছেন। 

তিনি আরও বলেন, গত ১২ মে রবিবার কল্যাণপুর ইউনিয়নে আমার দোয়াত-কলম মার্কার গণসংযোগ করার অপরাধে আমার কর্মী-সমর্থকদের মারধর করা হয়। এই বাহিনীর কর্মী-সমর্থকরা ভোটের দিন এবং ২১ মে'র পর দেখে নেওয়ার হুমকি দিয়ে আসছেন। 

পৌরসভার ১২, ১৩, ১৪ ও ১৫নং ওয়ার্ড এবং তরপুরচন্ডী, বিষ্ণুপুর, আশিকাটি ও কল্যাণপুর ইউনিয়নের ভোটকেন্দ্রগুলোতে তার কোনো পোলিং এজেন্ট ঢুকতে না দেয়া, কেন্দ্র থেকে বের করে দেয়ারও হুমকি দিচ্ছেন তারা। এসব বিষয়ে রিটার্নিং কর্মকর্তা বরাবর অভিযোগ দায়ের করেন।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর