১৪ মে, ২০২৪ ১৭:২৪

টুঙ্গিপাড়ায় ইজিবাইক চালক হত্যার প্রতিবাদে মানববন্ধন

গোপালগঞ্জ প্রতিনিধি

টুঙ্গিপাড়ায় ইজিবাইক চালক হত্যার প্রতিবাদে মানববন্ধন

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ইজিবাইক চালক আরমান শেখ হত্যাকাণ্ডের প্রতিবাদে ও বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল এবং মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে অটো বাইক শ্রমিক কল্যাণ সোসাইটির সদস্যরা উপজেলার পাটগাতী বাসস্ট্যান্ড থেকে বিক্ষোভ মিছিল বের করেন।

বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানে গিয়ে মিছিলটি শেষ হয়। মিছিলে ইজিবাইক চালক আরমান শেখ হত্যায় জড়িতদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিভিন্ন ধরনের স্লোগান দেন তারা। পরে পাটগাতী বাসস্ট্যান্ডে মানববন্ধন কর্মসূচি পালন করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন টুঙ্গিপাড়া অটো বাইক শ্রমিক কল্যাণ সোসাইটির সভাপতি মিটু শেখ, সহ-সভাপতি হাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মাসুম শেখ, সাংগঠনিক সম্পাদক ইছাক মোল্লা প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, ইজিবাইক চালক আরমান শেখ হত্যাকারীদের দ্রুত খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। না হলে আমরা আগামীতে আরও কঠোর আন্দোলনে যাব।

এর আগে, নিখোঁজের একদিন পর গত ১২ মে দাড়িয়ারকুল নদীর পাড় থেকে ভাসমান অবস্থায় ইজিবাইক চালক আরমান শেখের লাশ উদ্ধার করে পুলিশ। আরমান শেখ টুঙ্গিপাড়া উপজেলার বর্নি ইউনিয়নের গিমাডাঙ্গা মুন্সিরচর গ্রামের তপু শেখের ছেলে। মৃত ইজিবাইক চালকের মাথায় জখম ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন ছিল বলে পুলিশ সুরতহাল রিপোর্টে উল্লেখ করেছে।

টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার আমিনুর রহমান জানান, এ ঘটনায় টুঙ্গিপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। তদন্ত অব্যাহত রয়েছে। আশা করি দোষীদের দ্রুত আইনের আওতায় আনতে পারব।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর