১৪ মে, ২০২৪ ১৮:২২

পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার

সিরাজগঞ্জ প্রতিনিধি:

পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা পরিষদের পুকুর থেকে জীবন চন্দ্র রায় (৩৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে স্থানীয়রা পুকুর থেকে মরদেহটি উদ্ধার করে। 

সংবাদ পেয়ে পুলিশ মরদেহটির সুরুতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরন করেছে। মৃত জীবন চন্দ্র রায় শাহজাদপুর পৌর শহরের বাগদিপাড়া মহল্লার মৃত দুলাল চন্দ্র রায়ের ছেলে ও পেশায় পরিচ্ছন্নকর্মী।
নিহতের কাকাতো ভাই ডন রায় জানান, জীবন পেশায় পরিচ্ছন্নকর্মী। তার প্রথম শ্রেণিতে পড়ুয়া একটি ছেলে ও স্ত্রী রয়েছে। দুপুরের জীবন গোসল করার জন্য বাড়ি থেকে বের হয়ে যায়। পরে জানতে পারি পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। 

শাহজাদপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) আসলাম হোসেন বলেন, দুপুরের সময় স্থানীয় কিছু যুবক শাহজাদপুর উপজেলা পরিষদের পুকুরে গোসল করতে নামার পর একজনের পায়ে কিছু একটা ভারি বস্তুর ন্যায় অনুভূত হয়। এরপর সে বিষয়টি অন্যন্যদের জানালে তারা পানির নিচে ডুব দিয়ে জীবন নামের ওই যুবকের দেহ তুলে আনে। পরে জীবনকে জ্ঞানহীন অবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সংবাদ পেয়ে মরদেহের সুরুতহাল তৈরী শেষে ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর