১৪ মে, ২০২৪ ২০:২৬

বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন

বগুড়ায় বন্ধুর বাড়িতে বেড়াতে গিয়ে ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার বিকালে সদর উপজেলার শহরদীঘি পশ্চিমপাড়ায় এ ঘটনা ঘটে। নিহতের নাম আলী হাসান (৩০)। তিনি বগুড়া শহরের মালগ্রাম পশ্চিমপাড়া এলাকার জিন্নাহর ছেলে। পেশায় ট্রাক চালকের সহকারী হাসান বগুড়া সদরের ফাঁপোর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মমিনুল ইসলাম রকি হত্যা মামলার আসামি ছিলেন।   

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ সাইহান ওলিউল্লাহ জানান, নিহত হাসানের বন্ধু সবুজ সওদাগর পলাতক রয়েছে। বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা সভাপতি সবুজ সওদাগরের বিরুদ্ধেও হত্যাসহ একাধিক মামলা রয়েছে। 

এলাকাবাসী জানান, দুপুরের দিকে সবুজ সওদাগরের বাড়িতে হাসান নামে এক যুবককে ছুরিকাঘাত করা হয়। পরে এই এলাকায় এসে খোঁজ নিলে জানা যায় সবুক নিজে ছুরিকাঘাত করে হাসানকে হাসপাতালে নিয়ে গেছে। পরে বিকালে ওই যুবকের মৃত্যু হয়। সবুজ হত্যা মামলার আসামি। সে এবং তার পরিবারের সবাই মাদকাসক্ত। আমরা এলাকাবাসী অনেকবার তাদের সতর্ক করলেও কোন কথা শোনেনি। হাসান সবুজের বাড়িতে নিয়মিত আসতো। এখানে এসে তারা মাদক গ্রহণ করতো। 
ফাপোড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী হাসান জানান আমাকে অজ্ঞাত একটা নম্বর থেকে জানায় সবুজ সওদাগর এক যুবককে ছুরিকাঘাত করে ঘরে তুলে রাখছে। পরে এলাকার লোকজন সবুজের বাড়িতে যায় এবং তাকে আটকানোর চেষ্টা করে। পরে পুলিশকে জানালে এর মাঝের সময়ে আহত হাসানকে নিয়ে হাসপাতালে চলে যায় সবুজ। সবুজ ও হাসান ঘনিষ্ঠ বন্ধু ছিল। এমনকি তারা একই হত্যা মামলার আসামিও ছিল। 
 
বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ সাইহান ওলিউল্লাহ আরো জানান, ছুরিকাঘাতে আলী হাসান নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় জড়িত সে পলাতক রয়েছে। আমরা তাকে আইনের আওতায় আনতে অভিযান শুরু করেছি।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর