১৪ মে, ২০২৪ ২০:৫৪

নেত্রকোনায় এক মঞ্চে তিন প্রার্থী

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনায় এক মঞ্চে তিন প্রার্থী

দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনের নেত্রকোনা সদর উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিন প্রার্থীকেই জনতার মুখোমুখি করেছে জেলা নাগরিক প্ল্যাটফর্ম ও যুব ফোরাম।

শহরের বড় পুকুরপাড় উদীচী কার্যালয়ে মঙ্গলবার বিকাল সাড়ে পাঁচটায় নির্বাচনে প্রার্থী হওয়া এই তিনজনকে জনতার মুখোমুখি নিয়ে এক মতবিনিময় সভার আয়োজন করে স্বাবলম্বীর আস্থা প্রকল্পের নাগরিক ফোরাম।

এতে জেলা শহরের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দরা অংশ নিয়েছেন। অংশ নিয়েছেন যুব সমাজ, তরুণ প্রজন্ম। এসকল নাগরিকরা প্রার্থীদের নানা ধরনের প্রশ্নের মুখোমুখি করে। প্রার্থীরা ভোটারদের মাঝে দেওয়া প্রতিশ্রুতির মতো নিজস্ব ভঙ্গিতে উত্তর দিয়েছেন। পাশাপাশি প্রার্থীরা এক ধরনের প্রতিশ্রুতিবদ্ধ হয়েছেন। প্রত্যেকেই তারা নিজ নিজ অবস্থান থেকে জনগণের পক্ষে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন।

সদর উপজেলায় তিনজন নারী ভাইস চেয়ারম্যান পদে লড়ছেন। তারা হলেন-সাবেক ভাইস চেয়ারম্যান তুহিন আক্তার (হাঁস), নাঈম সুলতানা লিবন (ফুটবল) ও শিল্পী ভট্টাচার্য্য (কলস)।

জেলা সদরের ভোট হবে আগামী ২১ মে। মোট ১২৩টি ভোট কেন্দ্রের মাধ্যমে ১২টি ইউনিয়নের ৩ লাখ ১৪ হাজার ৩৫২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর