১৫ মে, ২০২৪ ১৮:৫১

শাহপরীর দ্বীপে ৫০ হাজার ইয়াবাসহ আটক ৩

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

শাহপরীর দ্বীপে ৫০ হাজার ইয়াবাসহ আটক ৩

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

কক্সবাজারের টেকনাফ উপজেলার সাবরাং শাহপরীর দ্বীপের পশ্চিমপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৫০ হাজার পিস ইয়াবাসহ তিন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৫'র সদস্যরা।

আটককৃত মাদক কারবারিরা হলেন- নিয়ামত উল্লাহ (৩০), এনামুল্লাহ (২৫) ও আব্দুর রহমান (২৪)। কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন। 

তিনি জানান, মঙ্গলবার (১৪ মে) রাতে র‌্যাব-১৫, কক্সবাজার এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ সাবরাং ইউনিয়নের শাহপরীরদ্বীপের পশ্চিমপাড়া এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। র‌্যাবের অভিযানিক দলের উপস্থিতি বুঝতে পেরে কৌশলে পালানোর চেষ্টাকালে তিনজন মাদক কারবারিকে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত মাদক কারবারিদের তল্লাশী করে তাদের কাছ থেকে সর্বমোট ৫০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি জানান, উদ্ধারকৃত ইয়াবাসহ আটককৃত এবং পলাতক মাদক কারবারিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।   


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর