১৫ মে, ২০২৪ ২১:০৪

বিয়ের দাওয়াত দেয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ, আহত ১০

নরসিংদী প্রতিনিধি

বিয়ের দাওয়াত দেয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ, আহত ১০

প্রতীকী ছবি

নরসিংদীর রায়পুরায় বিয়ের দাওয়াত দেয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ হয়েছে। এতে উভয় পক্ষের ১০ জন আহত হয়েছেণ। এসময়  বেশ কয়েকটি বাড়িঘর ভাংচুর, অগ্নিসংযোগসহ লুটপাটের ঘটনা ঘটিয়েছে।  

গত সোমবার রাতে উপজেলার চরআড়ালিয়া ইউনিয়নে এ ঘটনা ঘটে। আহতরা হলেন বাঘাইকান্দি গ্রামের বোরহান মিয়া ছেলে আবু কালাম (৪৪) ও কেরামত আলীর ছেলে বাহার উদ্দীন (৬০), রফিক মিয়ার স্ত্রী সুফিয়া (২০), সুরুজ মিয়ার ছেলে আ. বাতেন (৪০)-সহ অজ্ঞাত নামা আরো ৬ জন। 

জানা যায়, গেল সোমবার রায়পুরার চড়আড়ালিয়া গ্রামের জহির মিয়ার মেয়ের বিয়ে ছিল। বিয়ে উপলক্ষে চরআড়ালিয়া ইউপি চেয়ারম্যান মাসুদা জামান ও তার স্বামী সাবেক চেয়ারম্যান হাসানুজ্জামান সরকারকে এলাকার বিয়ের দাওয়াত দেওয়া হয়। ওই বিয়ে বাড়িতে গেল ইউনিয়ন পরিষদ নির্বাচনে তার প্রতিপক্ষ পরাজিত চেয়ারম্যান প্রার্থী সজীব সরকার ও তার বাড়ির লোকজনকেও দাওয়াত দেয়া হয়। এতে ক্ষুব্ধ হয় ওঠে সজীব সরকার ও তার বাড়ির লোকজন। এ নিয়ে গৃহকর্তাকে মারধর করে সজিব। এই খবর চেয়ারম্যান সমর্থকদের মধ্যে পৌঁছালে দুই পক্ষই সংঘর্ষে জড়ায়। এতে উভয় পক্ষের ১০ জন আহত হয়।  খবর পেয়ে রায়পুরা থানাপুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন পলাশ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,দাওয়াত দেয়াকে কেন্দ্র করে এই ঘটনা। এ ঘটনায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর