১৮ মে, ২০২৪ ১৭:২৯

বৃদ্ধকে কুপিয়ে হত্যায় অভিযুক্ত সেই যুবকের মৃত্যু

দিনাজপুর প্রতিনিধি

বৃদ্ধকে কুপিয়ে হত্যায় অভিযুক্ত সেই যুবকের মৃত্যু

দিনাজপুরে বৃদ্ধকে কুপিয়ে হত্যায় অভিযুক্ত যুবক বিকাশ ঋষি (৩৫) মারধরে আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শুক্রবার রাত ১০টার দিকে মারা যান তিনি।

এর আগে, শুক্রবার বিকালে দিনাজপুর সদরের শেখপুরা ইউপির উত্তর জয়দেবপুর মুশোহরপাড়া এলাকায় গনেশ ঋষি (৬০) নামে এক বৃদ্ধকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে বিকাশ ঋষি। স্থানীয়রা জানান, অভিযুক্ত যুবক একজন মানসিক ভারসাম্যহীন।

নিহত গনেশ সদর উপজেলার শেখপুরা ইউপির উত্তর জয়দেবপুর মুশোহরপাড়ার মৃত আতোয়ারীর ছেলে। অভিযুক্ত বিকাশ সদরের একই এলাকার মেহের চাঁদের ছেলে।

স্থানীয়রা জানান, বিকাশ দীর্ঘদিন ধরে লাঠি নিয়ে মানুষকে ধাওয়া ও হামলা করে আসছিল। গত দু’দিন হলো একটি দা নিয়ে রাস্তায় ঘুরে বেড়াচ্ছিল। মানসিক ভারসাম্যহীন হওয়ায় তাকে কেউ কিছু বলতে সাহস পেত না। অবশেষে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটলো।

বিষয়টি নিশ্চিত করে কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ হোসেন জানান, শুক্রবার বিকালে সদরের শেখপুরা ইউপির উত্তর জয়দেবপুর নিজ বাড়ির বাইরে বসে থাকা অবস্থায় হঠাৎ গনেশের শরীরে বিভিন্ন জায়গায় দা দিয়ে কোপায় একই এলাকার বিকাশ। এতে ঘটনাস্থলেই মারা যায় গনেশ। ঘটনার সময় গণেশকে রক্ষায় এগিয়ে এলে সরেশ ঋষি ও হরেন ঋষিকেও কুপিয়ে জখম করে বিকাশ। পরে তাদের উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় স্বজনরা।

তিনি আরও জানান, এ ঘটনায় বিকাশকে পিটুনি দিয়ে বেঁধে রেখে পুলিশকে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে এসে বিকাশকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাত ১০টার দিকে বিকাশ ঋষির মৃত্যু হয়।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর