১৯ মে, ২০২৪ ০৬:০৯

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত ও অপর দুইজন আহত হয়েছেন। নিহতরা হলো- সদর উপজেলার ঘোষেরচর দক্ষিণপাড়া গ্রামের বাবু শেখের ছেলে ৫ম শ্রেণির ছাত্র রামিম শেখ (১০) এবং কাশিয়ানী উপজেলার পুইশুর গ্রামের আব্দুল আলী মোল্লার ছেলে জুয়েল মোল্লা (৪২)।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শনিবার সন্ধ্যায় সদর উপজেলার চাপাইল সড়কে ট্রলির নিচে চাপা পড়ে রামিম শেখ মারাত্মক আহত হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে রাত ৯টার দিকে তার মৃত্যু হয়।

অন্যদিকে, রাত সাড়ে ৮টার দিকে কাশিয়ানী থেকে মোটরসাইকেলে করে গোপালগঞ্জ মহিলা কলেজের শিক্ষক পিনাকী রঞ্জন দাস (৫৭), এম.এইচ.খান কলেজের শিক্ষক বাবুল সরকার (৪৮) এবং ইমাদ পরিবহনের সুপারভাইজার জুয়েল মোল্লা (৪২) জেলা শহরে যাচ্ছিলেন। শহরের কাছেই হরিদাসপুর এলাকায় পৌঁছালে তাদের মোটরসাইকেলটিকে সেতু পরিবহনের একটি বাস ধাক্কা দিলে তারা ছিটকে পড়েন। তিনজনই মারাত্মক আহত হন।

আহত অবস্থায় গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সুপারভাইজার জুয়েল মোল্লা মারা যান। অপর আহত দুই শিক্ষক গোপালগঞ্জ মহিলা কলেজের শিক্ষক পিনাকী রঞ্জন দাস ও এম.এইচ.খান কলেজের শিক্ষক বাবুল সরকারকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

বিডিপ্রতিদিন/কবিরুল

 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর