১৯ মে, ২০২৪ ১৮:৪২

দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে দালালসহ ২২ জন আটক

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে দালালসহ ২২ জন আটক

হাসপাতালে সেবাগ্রহীতাদের বিভিন্ন হয়রানী ও প্রতারণার অভিযোগে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে অভিযান চালিয়ে নারীসহ ১২ জন দালাল ও ১০ জন মেডিকেল রিপ্রেজেন্টেটিভকে আটক করেছে পুলিশ।

রবিবার সকাল থেকে দুপুর পর্যন্ত দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে নারীসহ ২২ জনকে আটক করেছে পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুল্লাহ আল মাসুম দুপুরে কোতয়ালী থানায় এক প্রেস ব্রিফিংয়ে বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুল্লাহ আল মাসুম জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নীলফামারী, পঞ্চগড়, ঠাকুরগাঁও ও দিনাজপুরের রোগীরা সেবা নিতে আসেন। আর সেবা নিতে আসা অনেক রোগী ও স্বজনেরা স্থানীয় বিভিন্ন ক্লিনিকের দালাল দ্বারা হয়রানিসহ প্রতারণার শিকার হচ্ছেন। এছাড়াও হাসপাতালের আউটডোর ডাক্তারের সাথে মেডিকেল রিপ্রেজেন্টেটিভদের শনিবার ও মঙ্গলবার দুপুর ১২টার পর সাক্ষাতের সময়সীমা থাকলেও তারা তা মানছিলেন না। এ কারণে রবিবার পরিচালিত অভিযানে বিভিন্ন ক্লিনিকের ৩জন নারীসহ ১২জন দালালকে আটক করা হয়। এর পাশাপাশি হাসপাতাল কর্তৃপক্ষের নিয়ম ভঙ্গ করা বিভিন্ন ঔষধ কোম্পানীর ১০জন মেডিকেল রিপ্রেজেন্টেটিভকে আটক করে থানায় নিয়ে আনা হয়। আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে।  
প্রেসব্রিফিংয়ে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ জিন্নাহ আল মামুন, কোতয়ালী থানার অফিসার ইনচার্জ ফরিদ হোসেন প্রমুখ। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর