২০ মে, ২০২৪ ২০:০৬

খাগড়াছড়ির মানিকছড়িতে মানবতা ও সমাজকল্যাণে সেনাবাহিনীর বিশেষ সহায়তা

খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ির মানিকছড়িতে মানবতা ও সমাজকল্যাণে সেনাবাহিনীর বিশেষ সহায়তা

খাগড়াছড়ির মানিকছড়িতে অসহায়, হতদরিদ্র, অসচ্ছল শিক্ষার্থী, শিক্ষাপ্রতিষ্ঠান ও বিভিন্ন ক্রীড়া সংগঠনের মাঝে মানবিক সহায়তা এবং বিনামূল্যে মেডিকেল ক্যাম্পেইন পরিচালনা করেছে সেনাবাহিনীর গুইমারা রিজিয়নের আওতাধীন সিন্দুকছড়ি জোন।

সোমবার রানী নিহার দেবী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সহায়তা প্রদান করেন গুইমারা রিজিয়ন কমান্ডার ও ২৪ আর্টিলারি বিগ্রেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল রাইসুল ইসলাম। তিনি বলেন, পাহাড়ে শান্তি, সম্প্রীতি বজায় রাখতে সেনাবাহিনী নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এ ধারা অব্যাহত থাকবে।

এসময় দুস্থ পরিবারের মাঝে নগদ অর্থ, বিদ্যুৎবিহীন পরিবারের মাঝে সোলার প্যানেল, তীব্র দাবদাহ থেকে মুক্তির জন্য ফ্যান, সুবিধাবঞ্চিত মানুষের মাঝে সেলাই মেশিন, দুস্থ ও অসহায় মানুষের মাঝে ঢেউটিন, প্রান্তিক কৃষকদের মাঝে সার ও স্প্রে মেশিন, ফলজ গাছের চারা, পানির ফিল্টার, গরিব মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ, স্থানীয় ক্রীড়া সংগঠনকে খেলাধুলা সামগ্রী, মসজিদে মাইক, হতদরিদ্র নারীদের মাঝে শাড়ি বিতরণসহ সর্বমোট ২৩২ জন সুবিধাভোগীর মাঝে মানবিক সহায়তা বিতরণ করা হয়। এ ছাড়া ২০৩ জন জনসাধারণের মাঝে চিকিৎসা সেবাসহ বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে সিন্দুকছড়ি জোনের জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল সৈয়দ পারভেজ মোস্তফা, মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইকবাল উদ্দিন, ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক ও জোনের অন্যান্য সামরিক কর্মকর্তাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর