২০ মে, ২০২৪ ২২:০২
উপজেলা পরিষদ নির্বাচন

তালতলীতে আচরণবিধি লঙ্ঘন করায় ইউপি চেয়ারম্যানকে জরিমানা

বরগুনা প্রতিনিধি


তালতলীতে আচরণবিধি লঙ্ঘন করায় ইউপি চেয়ারম্যানকে জরিমানা

ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান বাচ্চু

বরগুনার তালতলী উপজেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে নিশানবাড়িয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান কামরুজ্জামান বাচ্চুকে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। কামরুজ্জামান বাচ্চু উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রেজবি উল কবির জোমাদ্দারের সমর্থক।

এ ছাড়া চারজন ব্যক্তিকে মুচলেকা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন তালতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত আনোয়ার টুম্পা।

জানা যায়, রবিবার বিকেলে উপজেলা নিশানবাড়ীয়া ইউনিয়নের নলবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থী রেজবি উল কবির জোমাদ্দারের সমর্থকরা নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করে সড়ক অবরোধ করে শোডাউন করে। এ কারণে উপজেলা পরিষদ নির্বাচন আচরণবিধিমালা ২০১৬ এর ৫ (১) ধারা ভঙ্গ ও ৩২ ধারা মোতাবেক ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

তালতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত আনোয়ার টুম্পা বলেন, সড়ক অবরোধ করে শোডাউন করার কারণে নিশানবাড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান বাচ্চুকে ৫০ হাজার টাকা জরিমানা ও চারজনকে আটক করার পরে তাদের মুচলেকা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর