২১ মে, ২০২৪ ১০:২৩

রাজশাহীর তিন উপজেলায় ভোটার উপস্থিতি কম

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীর তিন উপজেলায় ভোটার উপস্থিতি কম

রাজশাহীর বানেশ্বর ইসলামিয়া স্কুল ও কলেজ কেন্দ্রে সকাল ৯টা পর্যন্ত ভোট দিয়েছেন ৩ জন ভোটার। বেলপুকুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এক ঘণ্টায় ১৪ জন। সকাল ১০টা পর্যন্ত পুঠিয়া উপজেলার ভোটকেন্দ্রগুলোর চিত্র ছিল এমনই। দুর্গাপুর, বাগমারা উপজেলাতেও কেন্দ্রে ভোটার উপস্থিতি কম।

শান্তিপূর্ণভাবে সকাল থেকেই ভোট চললেও দুর্গাপুর উপজেলার নওপাড়া ইউনিয়নের গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের বাইরে চেয়ারম্যান প্রার্থী আবদুল মজিদের সমর্থকদের হামলায় শরিফুজ্জামানের দুই সমর্থক আহত হয়েছেন।

রাজশাহীর বাগমারা, দুর্গাপুর ও পুঠিয়া উপজেলায় ভোটগ্রহণ চলছে। এর মধ্যে বাগমারায় চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন করে প্রার্থী আছেন। আর পুরুষ ভাইস চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন শহিদুল ইসলাম শহিদ।

এছাড়াও পুঠিয়া উপজেলায় শুধু চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী আছেন এবং দুর্গাপুরে চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুইজন করে প্রার্থী আছেন। তবে পুরুষ ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী তিনজন।

তিনটি উপজেলায় মোট ভোটর ৬ লাখ ৫২ হাজার ৯০৮ জন। তিনটি উপজেলায় মোট ভোট কেন্দ্র ২৬৭টি। এর মধ্যে বাগমারা উপজেলায় ১২২টি, পুঠিয়ায় ৭৮ ও দুর্গাপুরে ৬৭টি ভোট কেন্দ্র আছে।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর