২১ মে, ২০২৪ ১৯:০৮

গোপালগঞ্জের কোটালীপাড়ায় মা ও অভিভাবক সমাবেশ

গোপালগঞ্জ প্রতিনিধি:

গোপালগঞ্জের কোটালীপাড়ায় মা ও অভিভাবক সমাবেশ

শিক্ষার মানোন্নয়ন ও গুনগত শিক্ষা নিশ্চিতে গোপালগঞ্জের কোটাালীপাড়ায় মা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার কোটালীপাড়া উপজেলার ৮০ নং কুরপালা সরকারি প্রাথমিক বিদ্যালয় এ সমাবেশের আয়োজন করে। এতে প্রধান অতিথির বক্তব্য দেন কোটালীপাড়া উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আমজাদ হোসেন। 

বিশেষ অতিথির বক্তব্য দেন সহকারী শিক্ষা কর্মকর্তা হাবিব হাসান মুন্সি। বিদ্যালয়  ম্যানেজিং কমিটির সভাপতি কাজী অলিদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সমাবেশে সাংবাদিক এইচএম মেহেদী হাসানাত, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আফরোজা লিপি, সহকারী শিক্ষক শারমিন সুলতানা, অভিভাবক শ্যামলী বেগমসহ আরো অনেকে বক্তব্য রাখেন।

কোটালীপাড়া উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. আমজাদ হোসেন বলেন, ‘উন্নয়নের বাতিঘর, প্রাথমিক শিক্ষা অধিদপ্তর’ ও ‘শিক্ষার আলো ঘরেঘরে জ্বালো’ এ শ্লোগান বুকে ধারণ করে আমরা শিক্ষার মানোন্নয়ন ও গুনগত শিক্ষা নিশ্চিতে মা ও অভিভাবক সমাবেশ করেছি। এখানে ব্যাপক সারা মিলেছে। এটি অব্যাহত রেখে শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীর সমন্বয়ে আমরা কোটালীপাড়া উপজেলায় প্রাথমিক বিদ্যালয়গুলোর শিক্ষার মানোন্নয়ন ঘটানোর চেষ্টা অব্যাহত রাখব। 

বিডি প্রতিদিন/এএম

 

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর