২১ মে, ২০২৪ ২১:৩০

সুনামগঞ্জের চার উপজেলায় বিজয়ী হলেন যারা

সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জের চার উপজেলায় বিজয়ী হলেন যারা

সুনামগঞ্জের চারটি উপজেলায় অনুষ্ঠিত নির্বাচনে আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতারা বিজয়ী হয়েছেন। তাহিরপুরে যুবলীগ নেতা আফতাব উদ্দিন আনারস প্রতীকে ৩৬ হাজার ৫১৫ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন খান কাপ পিরিচ প্রতীকে পেয়েছেন ২০ হাজার ৬৪০ ভোট।

জামালগঞ্জে ২৯ হাজার ১১১ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম শামীম। তার প্রতীক ছিল মোটরসাইকেল। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা বিএনপির বহিষ্কৃত সভাপতি নূরুল হক আফিন্দী আনারস প্রতীকে পেয়েছেন ১৩ হাজার ৬৯৮টি ভোট। অপর প্রার্থী ও বর্তমান উপজেলা চেয়ারম্যান ইকবাল আল আজাদ ঘোড়া প্রতীকে ১৩ হাজার ৫৩১ ভোট পেয়েছেন।

ধর্মপাশা উপজেলায় উপজেলা আওয়ামী লীগ নেতা শামীম আহমদ মুরাদ ১৮ হাজার ৮৮৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা আওয়ামী লীগ নেত্রী নাসরিন সুলতানা দীপা ১১ হাজার ৬২৫ ভোট পেয়েছেন।

এ ছাড়া বিশ্বম্ভরপুর উপজেলায় চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন উপজেলা আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম তালুকদার। আনারস প্রতীকে তিনি পেয়েছেন ১৪ হাজার ৪৬০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ নেতা দিলীপ কুমার বর্মণ ঘোড়া প্রতীকে ১৩ হাজার ৯৭৬ ভোট পেয়েছেন।

বিডি প্রতিদিন/এমআই

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর