২২ মে, ২০২৪ ১৪:২২

বিজয়ী প্রার্থীর মিছিল থেকে পরাজিত প্রার্থীর সমর্থকদের বাড়িতে হামলা

নেত্রকোনা প্রতিনিধি

বিজয়ী প্রার্থীর মিছিল থেকে পরাজিত প্রার্থীর সমর্থকদের বাড়িতে হামলা

নেত্রকোনায় নির্বাচনে জয়ী প্রার্থীর পক্ষে বিজয় মিছিল থেকে পরাজিত প্রার্থীর সমর্থকদের বাড়ি ঘরে হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে। 

মঙ্গলবার রাতে জেলার পূর্বধলা উপজেলার নারান্দিয়া ইউনিয়নের শ্রীপুর গ্রামে এ হামলার ঘটনা ঘটে। এ সময় হামলাকারীরা ব্যবসা প্রতিষ্ঠানে থাকা আসবাবপত্রসহ ফার্মের কয়েক শতাধিক ডিম নষ্ট করে বলে জানায় অভিযোগকারী। 

জানা গেছে, জেলার পূর্বধলা উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে চারজন প্রতিদ্বন্দ্বী ছিলেন। তার মধ্যে হামলা পাল্টা হামলা ভাঙচুরের ঘটনা ঘটে। এসব নিয়ে নির্বাচনের মাঠ উত্তপ্ত হয়ে ওঠে। হামলা ভাঙচুরের অভিযোগ পেয়ে স্থানীয় প্রশাসন সহকারী রিটার্নিং অফিসার মো. খবিরুল আহসান অভিযান চালিয়ে হামলাকারীদের তিনজনকে অস্ত্রসহ আটক করে। 

মঙ্গলবার শান্তিপূর্ণ ভোটগ্রহণ শেষে এটিএম ফয়জুর সিরাজ (মোটরসাইকেল) ৪৬৩২২ ভোট পেয়ে বেসরকারি ভাবে বিজয়ী হন। রাতে অভিযোগ ওঠে বিজয়ী প্রার্থীর সমর্থকের মিছিল থেকে পরাজিত প্রার্থীর সমর্থক শ্রীপুর গ্রামের সাইদুল ইসলাম ও তার স্ত্রী আঙ্গুরা খাতুনের বাড়িতে হামলা চালিয়ে কয়েকশ ডিম ভেঙ্গে ফেলে। 

অভিযোগকারী জানান, দোয়াত কলম প্রতীকের সমর্থক হওয়ায় মোটরসাইকেল প্রতীকের প্রার্থীর বিজয়ের খবরের পর গ্রামে আনন্দ মিছিল বের করে মিছিল থেকে ফার্মে হামলা চালিয়ে মালামাল ভাঙচুরসহ লুটপাট চালানো হয়। সেই সাথে প্রাণনাশের হুমকি দিয়ে যায় বলে অভিযোগ করেন তারা। 

এদিকে, এলাকাবাসী মোস্তাকসহ বিজয়ী সমর্থকদের বেশ কয়েকজন সমর্থক জানান, এলাকায় কোন মিছিল বের হতে আমরা শুনিনি। মিছিল হলেও পূর্বধলা সেন্টারে হয়ে থাকতে পারে। 

নির্বাচনকালীন মোবাইল টিমের ইনচার্জ পুলিশ কর্মকর্তা তাজুল ইসলাম বলেন, ক্ষতিয়ে দেখে ঘটনা সত্য হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর