২৮ মে, ২০২৪ ২১:১০

ডুয়েটে অভিযোগ প্রতিকার ব্যবস্থা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

গাজীপুর প্রতিনিধি

ডুয়েটে অভিযোগ প্রতিকার ব্যবস্থা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট), গাজীপুরে -এ ‘অভিযোগ প্রতিকার ব্যবস্থা (জিআরএস) সফ্টওয়্যার’ বিষয়ক কর্মশালা মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের সেমিনার কক্ষে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম. হাবিবুর রহমান।

কর্মশালায় রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত (অনলাইন প্লাটফর্মের মাধ্যমে) ছিলেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) সচিব ড. ফেরদৌস জামান। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) ও অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা কমিটির সদস্য অধ্যাপক ড. হিমাংশু ভৌমিকের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন পরিচালক (ছাত্র কল্যাণ) অধ্যাপক ড. মো. নজরুল ইসলাম। কর্মশালায় রিসোর্স পার্সন হিসেবে আরো উপস্থিত ছিলেন ইউজিসির পাবলিক বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগের উপ-পরিচালক ও ফোকাল পয়েন্ট (জিআরএস) মৌলি আজাদ এবং ইউজিসির প্রশাসন বিভাগের সহকারী সচিব (লিগ্যাল) মোহাম্মদ শোয়াইব। স্বাগত বক্তব্য দেন অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা কমিটির সদস্য-সচিব ও অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক) অতিরিক্ত রেজিস্ট্রার মো. মফিজুর রহমান।

কর্মশালায় অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা কমিটির সকল সদস্যবৃন্দ এবং পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তর ও প্রকৌশল দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করেন।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর