২৯ মে, ২০২৪ ২১:৫৩

ফেনীতে বিদ্যুৎকর্মীর উপর হামলার অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেফতার

ফেনী প্রতিনিধি

ফেনীতে বিদ্যুৎকর্মীর উপর হামলার অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেফতার

মোহাম্মদ আল মামুন সাগর

ফেনীতে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মীর উপর হামলা ও গাড়ি ভাংচুরের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় ছাত্রলীগ নেতা মোহাম্মদ আল মামুন সাগরকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার মামুন ফেনী সদর উপজেলার কালিদহ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক। গ্রেফতারকৃত আসামিকে পুলিশ বুধবার (২৯ মে) আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে। 

মামলা সূত্রে জানা গেছে, ঘূর্ণিঝড় রেমালের কারণে ফেনী পল্লী বিদ্যুতের অধিকাংশ গ্রাহক বিদ্যুৎ বিচ্ছিন্ন করা হয়। মঙ্গলবার (২৮ মে) বিকেলে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ প্রদানে ফেনী পল্লী বিদ্যুৎ সমিতির সকল কর্মকর্তা-কর্মচারী মাঠ পর্যায়ে ক্ষতিগ্রস্ত বিদ্যুতের লাইনের উদ্ধার কাজ করছিল। এসময় বিদ্যুৎ না দেয়ার অভিযোগ তুলে কালিদহ ইউনিয়নের গোহাডুয়া গ্রামে মুফতি শহীদ শহীদুল্লাহর বাড়ি সংলগ্ন স্থানে মামুন পল্লী বিদ্যুতের গাড়ি ভাংচুর করে। কর্মরত লাইনক্রুদের উপরও অতর্কিত হামলা চালায়। মোহাম্মদ আল মামুন সাগরের নেতৃত্বে কয়েকজন সংঘবদ্ধ হয়ে এ হামলা চালায়। 

এসময় পল্লী বিদ্যুৎয়ের লাইনক্রুর আলী আবদুল্লাহ (২৭) ও সাজ্জাদ হোসেনকে (২৫) মারধর করে ও মোটরসাইকেল ভাংচুর করার হুমকি প্রদান করে।  তাদের শোর-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে পল্লী বিদ্যুৎ কর্মীদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা প্রদান করা হয়। 
 
পরে এ ঘটনায় পল্লী বিদ্যুত সমিতির সহকারী জেনারেল ম্যনেজার মো. আনিছুর রহমান বাদী হয়ে গোহাডুয়া গ্রামের নুরুল ইসলাম, তার ছেলে আবুল কাশেম (২৮) ও আল মামুন সাগরকে (২৫) আসামি করে ফেনী মডে থানায় একটি মামলা দায়ের করে। পরে ফেনী মডেল থানার পুলিশ অভিযান চালিয়ে আসামি মোহাম্মদ আল মামুন সাগরকে গ্রেফতার করে। 

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী এ ঘটনায় একজনকে গ্রেফতারের পর জেলা হাজতে প্রেরণের সত্যতা নিশ্চিত করেছেন।
 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর