শিরোনাম
৩০ মে, ২০২৪ ২১:৫৪

ধামরাইয়ে বিশ্ব তামাকমুক্ত দিবস উপলক্ষ্যে ভিজ্যুয়াল মেলার উদ্বোধন

ধামরাই (ঢাকা) প্রতিনিধি

ধামরাইয়ে বিশ্ব তামাকমুক্ত দিবস উপলক্ষ্যে ভিজ্যুয়াল মেলার উদ্বোধন

ঢাকার ধামরাই পৌরসভার আয়োজনে বিশ্ব তামাকমুক্ত দিবস উপলক্ষ্যে ভিজ্যুয়াল মেলা, বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ধামরাই পৌরসভা এলাকার  আব্দুস সোবহান মডেল হাই স্কুল থেকে র‌্যালিটি বের হয়। এতে স্কুল শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেন।

র‌্যালিটি ধামরাই পৌরসভার এলাকা প্রদক্ষিণ করে পৌরসভায় গিয়ে শেষ হয়। পরে পৌরসভার চত্বরে পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কবিরের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বেনজির আহমদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লা আল মামুন, নরসিংদী মনোহরদী পৌরসভার মেয়র আমিনুর রশীদ সুজন, নাটোর জেলার সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, গোয়ালন্দ পৌরসভার মেয়র  নজরুল ইসলাম, সাভার পৌরসভার মেয়র হাজী আব্দুল গণি, দোহার পৌরসভার মেয়র আলমাছ উদ্দিন, ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  সিরাজুল ইসলাম শেখ প্রমুখ। 

পৌরসভার মেয়র গোলাম কবির জানান, মাদক মরণব্যাধি ক্যান্সারের থেকেও ভয়াবহ। যে পরিবারের  একজন মাদকসেবী আছে সে পরিবারের কেউ নিরাপদে ও শান্তিতে নেই। তাই পরিবার ও পৌরবাসীরা শান্তিতে বসবাস করতে গেলে মাদকমুক্ত করতে হবে। সকলে সহযোগিতা করলে দ্রুত ধামরাই পৌরসভাকে মাদকমুক্ত করা সম্ভব হবে।
বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর