১ জুন, ২০২৪ ১৩:১৭

আওয়ামী লীগ নেতাকে লক্ষ্য করে ছোড়া গুলি কলেজছাত্রের পায়ে বিদ্ধ

সিরাজগঞ্জ প্রতিনিধি:

আওয়ামী লীগ নেতাকে লক্ষ্য করে ছোড়া গুলি কলেজছাত্রের পায়ে বিদ্ধ

সিরাজগঞ্জের বেলকুচিতে আওয়ামী লীগ নেতাকে লক্ষ্য করে ছোড়া গুলি লক্ষ্যচ্যুত হয়ে আল আমিন নামে এক কলেজছাত্রের পায়ে বিদ্ধ হয়েছে।  

শুক্রবার গভীর রাতে বেলকুচি উপজেলার রাজাপুর ইউপির চক মকিমপুর এলাকায় এই ঘটনা ঘটে। গুলিবিদ্ধ কলেজ ছাত্র ওই গ্রামের জমসের আলীর ছেলে ও যমুনা ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী।

তাকে সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।   

বেলকুচি থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল বারিক জানান, শুক্রবার রাত সাড়ে ১১ টার দিকে রাজাপুর ইউনিয়ন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শওকত আলীকে অনুসরণ করছিল ৩/৪ জন দুর্বৃত্ত। শওকত আলী বিষয়টা টের পেয়ে স্থানীয় শাহাদত মেকারের দোকানে আশ্রয় নেয় এবং ওই ব্যক্তিদের দূর থেকে জিজ্ঞাসা করেন কে আপনারা কি চান? এ সময় দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি চালিয়ে পালিয়ে যায়।

এসময় শওকত আলী সাইডে সরে গেলে তাদের ছোড়া গুলি ছুটে গিয়ে পাশেই শাহাদত মিস্ত্রির দোকানের বেঞ্চে বসে থাকা কলেজছাত্র আল-আমিনের পায়ে লাগে। গুলিটি পা ভেদ করে বেরিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গুলিবিদ্ধ ছাত্রকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। ঘটনাস্থল থেকে একটি রাবার বুলেট ও ব্যবহৃত গুলির অংশ উদ্ধার করা হয়। 

আহত কলেজছাত্র আলআমিন ও তার বন্ধু কায়েস বলেন, বিদ্যুত না থাকায় বাড়ি থেকে বের হয়ে শাহাদত মিস্ত্রির দোকানের সামনে বসেছিলাম। এসময় শওকত এসে বলেন, শাহাদত ভাই দেখেন এরা আমাকে ফলো করছে। একথা বলে দোকানে ঢুকে শাটার বন্ধ করতে করতেই গুলি ছোড়ে। কিন্তু শওকত ভাই সাইড হয়ে গেলে গুলি এসে আল আমিনের পায়ে লাগে।  

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর