২ জুন, ২০২৪ ১৭:১৬

লাগেজে মিলল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর খণ্ডিত মরদেহ

ময়মনসিংহ প্রতিনিধি

লাগেজে মিলল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর খণ্ডিত মরদেহ

ওমর ফারুক সৌরভ

ময়মনসিংহ সদর উপজেলার ময়মনসিংহ-টাঙ্গাইল সড়কের মনতলা নামক স্থানে সেতুর নিচে সুতিয়া নদীতে ভাসছিল একটি লাগেজ। সেই লাগেজ খুলতেই দেখা মিলে মাথা বিচ্ছিন্ন করা একটি দেহ ও কাটা দুই পা। এর অদুরেই পড়েছিল পলিথিনে মোড়ানো মাথা। 

রবিবার সকালে চার খন্ডিত ওই মরদেহটি উদ্ধার করে ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা পুলিশ। এর আগে স্থানীয়রা গরু চড়াতে গিয়ে খন্ডিত মাথাটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। 

ময়মনসিংহ অঞ্চলের সিআইডি ক্রাইম সিন ইউনিটের ওসি মো. ইউসুফ জানান, নৃশংস এ হত্যাকাণ্ডটি সুপরিকল্পিত। ভিকটিমকে যেন সহজেই সনাক্ত করা না যায় সেজন্য তার আঙ্গুলের ছাপ নষ্ট করা হয়েছে। এছাড়াও যে কক্ষে তাকে হত্যা করা হয়েছে সেই কক্ষের পর্দা, বিছানার চাদর, বালিশ সব কিছুই লাশের সাথে দিয়ে দেয় হত্যাকারীরা। আমাদের ধারণা হত্যাকাণ্ডের সময় গ্লাভস ব্যবহার করে খুনীরা।  

কোতোয়ালী মডেল থানার ওসি (তদন্ত) আনোয়ার হোসেন বাংলাদেশ প্রতিদিনকে বলেন, দীর্ঘ চেষ্টার পর নির্মমভাবে খুন হওয়া ওই যুবকের পরিচয় শনাক্ত করা গিয়েছে। তার নাম ওমর ফারুক সৌরভ (২৭)। সে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার তাড়াটি ইউনিয়নের বাসিন্দা। পারিবারিক দ্বন্দ্বে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে আমরা ধারণা করছি। 

তিনি আরও জানান, হত্যাকারীদের ধরতে ইতিমধ্যে অভিযানে নেমেছে পুলিশ। মামলা প্রক্রিয়াধীন। 


বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর