৪ জুন, ২০২৪ ১৬:৩৯

নড়াইলে গাড়ি পোড়ানো মামলায় সাবেক ইউপি চেয়ারম্যান গ্রেফতার

নড়াইল প্রতিনিধি

নড়াইলে গাড়ি পোড়ানো মামলায় সাবেক ইউপি চেয়ারম্যান গ্রেফতার

সাবেক চেয়ারম্যান উজ্জ্বল শেখ

গাড়ি পোড়ানোর মামলায় নড়াইল সদর উপজেলার সিংগাশোলপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান উজ্জ্বল শেখকে (৩৭) গ্রেফতার করেছে পুলিশ। এ ছাড়া তার সহযোগী আব্দুর রাজ্জাককেও (৪০) গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে নড়াইল-গোবরা সড়কের সদর উপজেলার কাড়ারবিল এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার সাবেক চেয়ারম্যান উজ্জ্বল উপজেলার গোবরা গ্রামের আব্দুস সাত্তারের ছেলে। আর তার সহযোগী আব্দুর রাজ্জাক একই গ্রামের গোলাম রসুল মোল্যার ছেলে।

গত রবিবার রাত সাড়ে ১২টার দিকে সদর উপজেলার গোবরা গ্রামের নিউটন গাজীর প্রাইভেটকার পোড়ানো, তার পরিবারের সদস্যদের মারধর, চাঁদাবাজি ও লুটপাটের ঘটনায় দায়ের হওয়া মামলার আসামি তারা।

ভুক্তভোগী নিউটন জানান, গত ২১ মে অনুষ্ঠিত নড়াইল সদর উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী আনারস প্রতীকের প্রার্থী আজিজুর রহমান ভূঁইয়ার পক্ষে কাজ করায় পরাজিত ঘোড়া প্রতীকের প্রার্থী তোফায়েল মাহমুদ তুফানের সমর্থক সাবেক চেয়ারম্যান উজ্জ্বল শেখের নেত্বত্বে ৫০-৬০ জন লোক রবিবার রাত সাড়ে ১২টার দিকে আমাদের বাড়ির গ্যারেজে রাখা প্রাইভেটকারে আগুন দেয়। পরে তারা বাড়িতে প্রবেশ করে আমার স্ত্রী নাসরিন আক্তার, দুই শিশু সন্তান সাব্বির ও আরাব এবং বৃদ্ধ পিতা আবুল হোসেন গাজীকে লোহার রড দিয়ে বেধড়ক পিটিয়ে গুরুতর জখম করে।

এ ঘটনায় তিনি বাদী হয়ে সাবেক চেয়ারম্যান উজ্জ্বল শেখকে প্রধান আসামি করে গত সোমবার সদর থানায় ১৫ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। এ ছাড়া অজ্ঞাত আসামি রয়েছে।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, নিউটন গাজীর গাড়ি পোড়ানো মামলায় সাবেক চেয়ারম্যান উজ্জ্বল শেখ ও আব্দুর রাজ্জাককে গ্রেফতার করা হয়েছে। এ মামলার অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর