৪ জুন, ২০২৪ ২১:১৬

সুবর্ণচরে সন্ত্রাসীদের ছাড় নেই : নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান

নোয়াখালী প্রতিনিধি

সুবর্ণচরে সন্ত্রাসীদের ছাড় নেই : নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান

নোয়াখালীর সুবর্ণচরে ধর্ষক, চাঁদাবাজ, সন্ত্রাসীদের কোনো প্রকার ছাড় দেওয়া হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান আতাহার ইশরাক শাবাব চৌধুরী। 

তিনি উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়িত্বভার গ্রহণের পর প্রথম আইন শৃঙ্খলা সভায় এ ঘোষণা দেন।

মঙ্গলবার বেলা ১২টায় সুবর্ণচর উপজেলা পরিষদ সভা কক্ষে অনুষ্ঠিত আইনশৃঙ্খলা সভায় সাবাব চৌধুরী বলেন, সবদিক দিয়ে সম্ভাবনাময় এ সুবর্ণচর উপজেলায় মাঝে মধ্যে বিচ্ছিন্ন কিছু ঘটনা আমাদের সুনাম নষ্ট করে দেয়। আমরা আর এসব দেখতে চাই না। আমরা সবাইকে সাথে নিয়ে এগিয়ে যেতে চাই। এখন থেকে এ উপজেলায় কোনো ধর্ষক, চাঁদাবাজ, সন্ত্রাসীকে কোনো প্রকার ছাড় দেওয়া হবে না। তাদের ব্যাপারে কোনো দেনদরবার চলবে না। এ সময় তিনি উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীকে ধর্ষক, চাঁদাবাজ, সন্ত্রাসীদের বিষয়ে জিরো টলারেন্স নীতিতে কাজ করার নির্দেশনা দেন।

সভায় কোরবানির ঈদ সামনে রেখে সুবর্ণচরের বিভিন্ন স্থানে প্রান্তিক কৃষকদের গরু, ছাগল চুরির ঘটনায় উদ্বেগ প্রকাশ করা হয়। উপজেলায় খুন, ধর্ষণ, নারী নির্যাতন এবং ঈদ সামনে রেখে গরু চুরি বন্ধে আইন শৃঙ্খলা বাহিনীর নজরদারি বাড়ানোর বিষয়ে নির্দেশনা দেওয়া হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আল আমিন সরকারের সঞ্চালনায় সভায় চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাউসার আলম ভূইয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান, সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ এবং সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর