৬ জুন, ২০২৪ ১৯:৫৬

বাকিতে সিগারেট না দেওয়ায় হামলায় আহত দোকানির মৃত্যু

পিরোজপুর প্রতিনিধি

বাকিতে সিগারেট না দেওয়ায় হামলায় আহত দোকানির মৃত্যু

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় বাকিতে সিগারেট না দেওয়ায় হামলায় আহত দোকান মালিক ফারুক ভূঁইয়া চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

আজ বৃহস্পতিবার বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

গত ৩১ মে রাতে পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার সাপলেজা ইউনিয়নের চড়কগাছিয়া আশ্রয়ন প্রকল্প এলাকায় ওই হামলার ঘটনা ঘটে বলে জানান মঠবাড়িয়া থানার ওসি মো. শফিকুল ইসলাম।

নিহত ফারুক ভূঁইয়া (৩০) পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার সাপলেজা ইউনিয়নের চড়কগাছিয়া আশ্রয়ণ প্রকল্প এলাকার মৃত নুরু ভূঁইয়ার ছেলে।

নিহতের স্ত্রী রিজিয়া বেগম জানান, জেলার মঠবাড়িয়া উপজেলার সাপলেজা ইউনিয়নের চড়কগাছিয়া আশ্রয়ণ প্রকল্প এলাকার পূর্ব পাশে তার স্বামী ফারুক ভূঁইয়া চায়ের দোকান চালাতেন। গত ৩১ মে রাতে দোকান বন্ধ করে বাড়ি ফেরার সময় স্থানীয় শাওন হাওলাদার, শাহিন ও সুমন তার স্বামীর কাছে বাকিতে সিগারেট নিতে চান। তখন তার স্বামী তাদের কাছে আগের পাওনা ১,৪০০ টাকা চান এবং বাকিতে সিগারেট দিতে পারবে না বলেন।

এতে ক্ষিপ্ত হয়ে শাওন হাওলাদার, শাহিন ও সুমন তার স্বামীর ওপর লোহার রড় দিয়ে হামলা চালান। স্বামী ফারুক ভূঁইয়া গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে প্রথম মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে উন্নত চিকিৎসার জন্য সেখানের চিকিৎসক তার স্বামীকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার সকালে ফারুক ভূঁইয়া মারা যান।

মঠবাড়িয়া থানার ওসি মো. শফিকুল ইসলাম জানান, বাকিতে সিগারেট না দেওয়ায় ক্ষিপ্ত হয়ে দোকান মালিকের ওপর হামলা চালানো হয়। ৩১ মে রাতে এ হামলার ঘটনা ঘটে। পরে ৪ জুন ফারুক ভূঁইয়ার স্ত্রী রিজিয়া বেগম তিনজনকে আসামি করে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের জন্য অভিযান চালাচ্ছে পুলিশ।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর