৭ জুন, ২০২৪ ২২:১০

যুবককে পেটাচ্ছেন ১০ জন, ভিডিও ভাইরাল

কুমিল্লা প্রতিনিধি

যুবককে পেটাচ্ছেন ১০ জন, ভিডিও ভাইরাল

কুমিল্লা দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জে মহিউদ্দিন নামে এক যুবককে ক্রিকেট স্ট্যাম্প ও লাঠি দিয়ে পিটিয়ে আহত করেছেন ১০-১২ জন যুবক। এই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ভাইরাল হয়েছে। ইলিয়টগঞ্জ রাবি উচ্চবিদ্যালয়ের সামনে এই ঘটনা ঘটে।

আহত যুবক মহিউদ্দিন (২৫) দাউদকান্দি উপজেলার মোবারকপুর এলাকার মৃত শহিদ মিয়ার ছেলে। ভুক্তভোগীর বড় ভাই এই ঘটনায় ৮ জনের নাম উল্লেখ করে শুক্রবার থানায় মামলা দায়ের করেছেন।

ভাইরাল ভিডিওতে দেখা যায়, ইলিয়টগঞ্জ রাবি উচ্চ বিদ্যালয়ের মাঠে মহিউদ্দিনের শার্ট খুলে ফেলা হয়েছে। ১০-১২ জন যুবক  খালি গায়ে থাকা মহিউদ্দিনকে ক্রিকেট স্ট্যাম্প ও লাঠি দিয়ে পেটাচ্ছে। স্ট্যাম্প ভেঙে গেলে লাঠি দিয়ে পেটায়। এই সময় তিনি ‘মাগো, আব্বা গো’ বলে চিৎকার করেন।

হামলাকারীদের আব্বা ডেকেও নিস্তার পাননি মহিউদ্দিন। ঘটনার সময় ইলিয়টগঞ্জ রাবি উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থীদের ভয়ে ছুটাছুটি করতে দেখা যায়।   

ভুক্তভোগী মহিউদ্দিন বলেন, বড় ভাই হৃদয়ের ইলিয়টগঞ্জ বাজারে কাপড়ের দোকান রয়েছে। সপ্তাহখানেক আগে স্থানীয় রিফাত আমার ভাইয়ের দোকানে যায়। সেইখানে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভাইয়ের সাথে রিফাতের তর্কবিতর্ক হয়। আমি দোকানে গিয়ে পরিস্থিতি শান্ত করি। ভাইয়ের ওপর ক্ষোভের জেরে বৃহস্পতিবার রিফাতসহ ১০-১২ জন হামলা করে। 

এই বিষয়ে কুমিল্লা দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোজাম্মেল হক বলেন, এই ঘটনার সাথে যারা জড়িত তাদের গ্রেফতারে অভিযান শুরু করেছি। ভুক্তভোগীর বড় ভাই এই ঘটনায় ৮ জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেছেন। আমরা দ্রুতই আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসবো।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর