১০ জুন, ২০২৪ ২২:৫৯

বেনাপোলে কাস্টমস কর্মকর্তার উপর হামলাকারীদের গ্রেফতার দাবি

বেনাপোল প্রতিনিধি

বেনাপোলে কাস্টমস কর্মকর্তার উপর হামলাকারীদের গ্রেফতার দাবি

গত তিন দিনেও গ্রেফতার হয়নি কাস্টমস কর্মকর্তা রাফিউল হত্যা প্রচেষ্টার আসামিরা। এ ঘটনায় ক্ষোভে ফুঁসে উঠেছেন রাফিউলের সহকর্মীরা। আজ বেলা ৩ টায় কাস্টমস হাউজের গেইটে যৌথ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। কাস্টমস কর্মকর্তাদের সাথে একাত্মতা পোষণ করে মানববন্ধন কর্মসূচিতে অংশ নেন  বেনাপোল সিএন্ডএফ এজেন্ট মালিক কর্মচারী। মানববন্ধন থেকে ৪৮ ঘণ্টার মধ্যে সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানিয়েছে কাস্টমসের বৃহত্তর সংগঠন বাকাএভ-এর কর্মকর্তারা।

গত ৮ জুন রাতে বেনাপোল কাস্টমসের সহকারী রাজস্ব কর্মকর্তা রাফিউল ইসলামকে স্থানীয় পেঁচোড় বাওড় এলাকায় এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায় অজ্ঞাত দুর্বৃত্তরা। পরদিন সকালে কাষ্টমস সুপার আরিফুর রহমান বাদী হয়ে বেনাপোল পোর্ট থানায় মামলা দায়ের করেন। পোর্ট থানায় মামলার ৩ দিন পার হলেও কোনো আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। 

এ ঘটনায় তীব্র ক্ষোভ এবং নিন্দা জানিয়েছেন বাকাএভ এর কেন্দ্রীয় মহসচিব মুজিবুর রহমান। বাংলাদেশ প্রতিদিনকে তিনি বলেন, পুলিশের নির্লিপ্ততা আমাদেরকে হতাশ করেছে।  আমরা অবিলম্বে হত্যা প্রচেষ্টার সাথে জড়িতদের আটক করে যথাযথ শাস্তির দাবি জানাচ্ছি। 

মানববন্ধন শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন বাকাএভ এর কার্যকরী সভাপতি রাজস্ব কর্মকর্তা মিজানুর রহমান, বেনাপোল ইউনিটের সভাপতি  রাজস্ব কর্মকর্তা হেলিম ভুঁইয়া, সাধারণ সম্পাদক হৃদয় সাহা। সমাবেশে বক্তারা হুশিয়ারি উচ্চারণ করে বলেন, ৪৮ ঘণ্টার মধ্যে আসামিদের আটক করা না হলে বৃহত্তর কর্মসূচি দেওয়া হবে। 

সমাবেশে আরও বক্তব্য রাখেন রাজস্ব কর্মকর্তা রেজাউল করিম, জাহিদুর রহমান, আব্দুস সামাদ প্রমুখ।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর