১১ জুন, ২০২৪ ১৬:৫৯

টেকনাফে পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ আটক ২

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ আটক ২

কক্সবাজারের টেকনাফে পৃথক অভিযান চালিয়ে ৫০ হাজার ইয়াবা ও সাড়ে ১৭ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব-১৫ এর সদস্যরা।

আটক ব্যক্তিরা হলেন-টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড শাহপরীরদ্বীপ জালিয়াপাড়া এলাকার নুর আহমদ প্রকাশ বলির ছেলে শাব্বির আহমদ (৩৭) ও সদর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড শিলবনিয়া পাড়ার বাসিন্দা মৃত ফয়েজ আহমদের ছেলে মো. ফায়সাল (৩০)।

কক্সবাজার র‍্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সহকারী পরিচালক (ল এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, সোমবার রাতে টেকনাফ সাবরাং ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড হারিয়াখালী এলাকায় অভিযান চালিয়ে শাহপরীরদ্বীপ জালিয়াপাড়া এলাকার শাব্বির আহমদকে (৩৭) ৫০ হাজার ইয়াবাসহ আটক করা হয়। এসময় আরও তিনজন মাদক কারবারি র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

অপরদিকে, একইদিন অপর একটি অভিযানে র‍্যাব-১৫ এর সদস্যরা টেকনাফ সদর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড শিলবনিয়াপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে শিলবনিয়া পাড়ার মো. ফায়সালকে (৩০) ১৭.৫ কেজি গাঁজাসহ আটক করতে সক্ষম হয়। আটক ও পলাতক ব্যক্তিদের বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বিডি প্রতিদিন/এমআই

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর