১২ জুন, ২০২৪ ১৪:৩৫

নবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১

দিনাজপুর প্রতিনিধি:

নবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১

প্রতীকী ছবি

দিনাজপুরের নবাবগঞ্জে দুটি মোটরসাইকেল ও অটোভ্যানের ত্রিমুখী সংঘর্ষে মোটরসাইকেল চালক মো. ইসমাইল নামে একজন আম ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত ৩ জনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে নবাবগঞ্জ-দাউদপুর সড়কের ওমর হাজির চাতাল সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ইসমাইল (২৮) বিরামপুর উপজেলার দক্ষিণ শাহবাজপুর গ্রামে আজিজুল ইসলামের ছেলে এবং সে একজন আম ব্যবসায়ী ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে দাউদপুর থেকে মোটরসাইকেলযোগে ইসমাইল বাড়ি ফিরছিলেন। এসময় নবাবগঞ্জ-দাউদপুর সড়কের ওমর হাজির চাতাল সংলগ্ন এলাকায় পৌঁছালে দুটি মোটরসাইকেল ও অটোভ্যানে ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে দুটি মোটরসাইকেল ও অটোভ্যানে থাকা সবাই গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন। জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় আম ব্যবসায়ী ইসমাইল মারা যান।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাওহিদুল ইসলাম তৌহিদ এর সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় এবং পরিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে আহতদের উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর